সোমবার, ১৪ Jun ২০২১, ১১:৪৭ অপরাহ্ন

আওয়ামী লীগকে সুসংগঠিত করাই মুল লক্ষ – জিএম খান পাঠান বিমল

আওয়ামী লীগকে সুসংগঠিত করাই মুল লক্ষ – জিএম খান পাঠান বিমল

হানিফ উল্লাহ আকাশ, নেত্রকোনা :

আওয়ামী লীগকে সুসংগঠিত করাই মুল লক্ষ। যারা ২০০৮ সালের পরে মালা বদল করেছেন তারা যেন দলের ত্যাগী নেতা-কর্মীদের৷ মাঝে বিশৃংখলা সৃষ্টি করতে না পারে সে বিষয়ে সকল তৃণমূলের নেতা-কর্মীদের সতর্ক থাকতে পরামর্শ দিয়েছেন নেত্রকোনা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম খান পাঠান বিমল। আজ বৃহস্পতিবার বিকেলে নেত্রকোনা সদর উপজেলার দক্ষিণ বিশিউড়া ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় বক্তব্য প্রদান কালে এমন কথা বলেন।

এসময় তিনি আরো বলেন দলকে সুসংগঠিত করতে হলে দলের পদ প্রত্যাশি হলেই চলবে না। একজন কর্মী হয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন গুলো মানুষের মাঝে তুলে ধরতে হবে। দলের অনুপ্রবেশকারীরা সবসময় দলের ভিতরে কোন্দল তৈরী করবে তারা যেন সেই স্বরযন্ত্র করতে না পারে সেবিষয়ে সতর্ক থেকে আওয়ামী লীগ কে তৃণমূলে কীভাবে আরও শক্তিশালী করা যায় তার পরিকল্পনা করে কাজ করার পাশাপাশি সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন সাধারণ মানুষের মাঝে তুলে ধরার জন্য নেতা-কর্মীদের প্রতি অনুরোধ করেন।

দক্ষিণ বিশিউড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সিদ্দিকুর রহমান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুর রহমান এর পরিচালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বজলুল কাদের শাহজাহান।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ হাফিজুর রহমান খান, সদস্য নজরুল ইসলাম খান,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান মানিক সহ ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest