সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৪:০০ অপরাহ্ন

সারা বাংলা ৮৮ সুখে দুখে পাশাপাশি

সারা বাংলা ৮৮ সুখে দুখে পাশাপাশি

    এ শ্লোগান কে সামনে রেখে, সারা বাংলা ৮৮ তৃতীয় বর্ষে পদার্পণ — —

একেএম,রুহুল আমীন স্বপন (স্টাফ রিপোর্টার):

হাঁটি হাঁটি পায়ে ২ বছর পেরিয়ে আজ ১৬/৭/২২ সারা বাংলা ৮৮ তৃতীয় বর্ষে যাত্রা করলো। বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে থাই চাই রেস্টুরেন্ট,পুরাতন বিমান বন্দর, ঢাকাতে হয়ে গেল জমকালো অনুষ্ঠান।

এ অনুষ্ঠান আয়োজনে অক্লান্ত পরিশ্রম করে গেছেন আমাদের ৮৮ এর নিবেদিত প্রান বন্ধু ইমন থেকে শুরু করে হেমা,হারুন,বিপু,সানি দে,সেলিনা,টুটুল,নুরুজ্জামান লিটন,মিঠু,নানা শহীদ, এস এম, শহীদ, ইমরোজ,খুরশিদমন্ডল,লুনা, একেএম,রুহুল আমীন স্বপন, ইমু, মিঠু ও মোকাদ্দেম বাবুর কথা না বললেই নয়।

ভেন্যু পরিদর্শন ও সিলেকশন সহ সবই করেছে এরা। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করে শোনায় আমাদের সারা বাংলা অষ্টাশি এর বন্ধু গিয়াস উদ্দিন। এর পরে দোয়া হয়, সারা বাংলা ৮৮ যে বন্ধুরা আমাদের ছেড়ে পরপারে চলে গেছে ও যারা অসুস্থ আছে সেই বন্ধুদের জন্য। পরবর্তীতে জাতীয় সংগীতে সকলের অংশ গ্রহনের মুখরিত হয় অনুষ্ঠান স্থল।

ফাকে ফাকে চলে শেষ বিকের স্ন্যাকস এর সাথে কফির আড্ডা। ঐ দিকে গানে গানে স্টেজ কাঁপাচ্ছে মলয়,জাহিদ,আজাদ, জাহিদ সরকার, রকস্টার পলাশ, শাহীনা,চমন,জিতু সাথে সায়ানাতো আছেই। এরি মধ্যে সূদূর আয়ারল্যান্ড থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়েছিল সারা বাংলা ৮৮ এর স্বপ্ন দ্রষ্টা ইমন ও সুইডেন থেকে নোভেরা। এখানে আর একটা কথা না বললেই নয়, সারা বাংলা ৮৮ ফাউন্ডেশন থেকে সিলেট,সুনামগঞ্জ, হবিগঞ্জ, এবং কুড়িগ্রাম জেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রান -সাহায্য বিতরন করা হয়।

চলছে সারা বছর চ্যারিটি কাজ,যা পিছিয়ে পরা ৮৮এর বন্ধুদের জন্য। এ ক্ষেত্রে সকলের সহযোগিতা ফাউন্ডেশন চায়। গতকালের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সারা বাংলা ৮৮ ঢাকা উত্তর ও দক্ষিণ প্যানেলের কোঅরডিনেটর হারুন ও বিপু সহ সেলিনা, মিঠু,জাকির,বিথী,ইউসুফ, মোস্তাফিজ, আক্রাম,পারভীন,ডলি,লিপি, শীলা,আসমা,সানি দে, নুরুজ্জামান

লিটন,শাহীন,জাহীদ,খুরশিদ মন্ডল,টুটুল, আতিক,ফাতেমা,লুনা,হেমা, আজম,ফিরোজ,চমন,সায়না, কার্নিজ ফাতেমা,ফিরোজ কাজল,মোতালিব,শওকত, শুক্কুর,ইমু,জামিল,আজাদ, সুলতানা, রউফ, মমো,অলটাইম লাইভে বন্ধু পারভীন জাহানারা, শাহ আলম,বিলকিস নাসিমা সহ নাম না জানা প্রায় দুই শতাধিক ৮৮ সিয়ান বন্ধু। গানের আড্ডা শেষে রাতের ডিনারে BUFFET এ সবাই অংশগ্রহণ করে। পরিশেষে মাইক্রোফোনে ঘোষণা আসে কুর্মিটোলা হাই স্কুল সারা বাংলা ৮৮ ফাউন্ডেশন কিছু অর্থ প্রদান করে,ত

খন করতালির মাধ্যমে স্বাগত জানানো হয় কুর্মিটোলা হাই স্কুলকে। এখানেই শেষ হয় অনুষ্ঠান সকলের সহযোগিতার জন্যে কোঅরডিনেটর হারুন ধন্যবাদ জানিয়েছেন সকল বন্ধুদের। আমরাও শুভকামনা জানাই সারা বাংলা ৮৮ র জন্য।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest