বুধবার, ১৯ মে ২০২১, ০৮:১৮ পূর্বাহ্ন

কর্মস্থলে দেখা হতেই মেয়েকে স্যালুট দিলেন বাবা

কর্মস্থলে দেখা হতেই মেয়েকে স্যালুট দিলেন বাবা

ভারতের অন্ধ্রপ্রদেশে বাবা-মেয়ের একটি ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।  দেশটির সংবাদমাধ্যম জি-নিউজ এর এক প্রতিবেদন থেকে জানা যায়, বাবা-মেয়ে দুজনেই পুলিশে কর্মরত। এর মধ্যে মেয়ে জেসি প্রশান্তি উচ্চপদস্থ কর্মকর্তা, পদমর্যাদায় বাবার ওপরে। কর্মরত অবস্থায় দেখা হয়ে গেল বাবা-মেয়ের। আর দেখা হওয়ার সঙ্গে সঙ্গেই তাকে স্যালুট করলেন বাবা শ্যাম সুন্দর। দুজনই পরে ছিলেন পুলিশের ইউনিফর্ম, মুখে ছিল হাসি।

আর তাদের সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে এখন ভাইরাল।জি নিউজ জানায়, অন্ধ্রপ্রদেশের সার্কেল ইন্সপেক্টর হিসেবে কর্মরত শ্যাম সুন্দর। অনেক বছর ধরে পুলিশে কর্মরত তিনি।

এর মধ্যে মেয়ে জেসি প্রশান্তি যোগ দিয়েছেন পুলিশের ডেপুটি সুপারিনটেনডেন্ট (ডিএসপি) হিসেবে। পদমর্যাদায় বাবার চেয়েও ওপরে মেয়ের অবস্থান। কর্মস্থলে মেয়ের সঙ্গে দেখা হতেই তাকে স্যালুট করেন।

ব্যক্তিগত সম্পর্ক ভুলে দায়িত্বে পালনে আন্তরিক বাবা-মেয়ের অসাধারণ সেই মুহূর্ত ক্যামেরাবন্দী করেন অন্য কর্মকর্তারা। রবিবার অন্ধ্রপ্রদেশ পুলিশের অফিশিয়াল টুইটার পেজ থেকে এ ছবি পোস্ট করা হয়।

এর প্রতিক্রিয়ায় শ্যাম সুন্দর সাংবাদিকদের বলেন, ‘এই প্রথমবারের জন্য কর্তব্যরত অবস্থায় মুখোমুখি হলাম আমরা। একসঙ্গে কাজ করতে পারায় আমি গর্বিত। সে আমার থেকে সিনিয়র, তাই স্যালুট করেছি।’

সামাজিক যোগাযোগমাধ্যমে এ ছবি ভাইরাল হলে প্রশংসিত হন বাবা-মেয়ে দুজনেই। মেয়েকে স্যালুট দিয়ে শ্যাম সুন্দর নেটিজেনদের স্যালুট কুড়িয়ে নেন।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest