শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১২:৫১ অপরাহ্ন

হৃদয়ের স্পন্দন আপনাকে শান্ত করতে হবে না: প্রভা

হৃদয়ের স্পন্দন আপনাকে শান্ত করতে হবে না: প্রভা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অভিনয় গুন আর শারীরিক সৌন্দর্যে মন জয় করেছে লাখো ভক্তদের। ক্যারিয়ারের শুরু থেকেই নানা চড়াই উতরাই পার করেছেন প্রভা। ব্যক্তি জীবন নিয়েও কম আলোচনা সমালোচনা সহ্য করতে হয়নি তাকে।

তবে এতো কিছুর পরেও এখনও পর্দায় সরব এই অভিনেত্রী। দাপটের সঙ্গে কাজ করে যাচ্ছেন। প্রভা সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয়। প্রতিনিয়ত মোহনীয় সব ছবি দিয়ে ভক্তদের মাতিয়ে রাখেন। আবার পোস্টে ক্যাপশন জুড়ে দিয়ে বার্তাও দেন ভক্তদের। সম্প্রতি নিজের ফেসবুকে ছবি পোস্ট করে প্রভা কিছু বার্তা দিয়েছেন।

ফেসবুকে প্রভা একটি পোস্ট করে ইংরেজিতে দীর্ঘ ক্যাপশন লিখেছেন। নিউজ টোয়েন্টিফোরের পাঠকদের উদ্দেশে প্রভার ইংরেজিতে দেওয়া সেই বার্তা বাংলায় ভাষান্তরিত করে তুলে ধরা হলো-

“সত্য হল, আপনি নির্দিষ্ট লোকেদের কতটা শক্তভাবে ধরে রেখেছেন তা বিবেচ্য নয়, কারণ দিন শেষে আপনার জন্য যা তা সর্বদা আপনারই হবে। আমাকে বিশ্বাস করুন, সঠিক লোকেরা আপনাকে ঠিক ততটা গভীরভাবে বেছে নেবে যতটা আপনি তাদের বেছে নেবেন। আপনার প্রাপ্য ভালোবাসার জন্য আপনাকে ভিক্ষা করতে হবে না। বুকের সাথে হৃদয়ের স্পন্দন আপনাকে শান্ত করতে হবে না। যেখানে আছো একদিন দেখা হবে। একদিন আপনি কারও প্রিয় জিনিস হবেন এবং আপনি বিভ্রান্ত হবেন না, আপনার মনে হবে না যে আপনি এমন একজনের জন্য লড়াই করছেন যে আপনার জন্য লড়াই করছে না। একদিন আপনি বুঝতে পারবেন যে আপনি ভুল জিনিসগুলোকে কতটা শক্তভাবে ধরে রেখেছেন, আপনি কতটা চেষ্টা করেছেন তা কখনই গুরুত্বপূর্ণ নয়, কারণ সঠিক জিনিসগুলো সর্বদা আপনার সামনে উন্মোচিত হয়। সঠিক জিনিস সবসময় থাকার জন্য বেছে নিচ্ছিল।

সম্প্রতি একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন প্রভা। চলচ্চিত্রটির নাম ‘পারফর্মার’। তাসমিয়াহ আফরিন মৌ পরিচালিত এই প্রোজেক্টে প্রভার সঙ্গে আছেন মৌটুসী বিশ্বাস। এছাড়া কিছু দিন আগেই গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন প্রভা।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest