বুধবার, ১৯ মে ২০২১, ০৯:১৫ পূর্বাহ্ন

স্বামী রেখে নতুন প্রেমে নুসরাত?

স্বামী রেখে নতুন প্রেমে নুসরাত?

আবারও আলোচনায় কলকাতার তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত জাহান।তবে এবার রাজনৈতিক নয় তার গোপন প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে ব্যাপক শোরগোল শুরু হয়েছে। কারণ নাকি আরেক আলোচিত নায়ক যশ দাসগুপ্ত’র সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন তিনি।

শুক্রবার  ভারতের একটি গণমাধ্যম জানায়, ব্যক্তিগত জীবনে কোনো সম্পর্ক আছে কিনা এ বিষয়ে মুখ খুলতে আগ্রহী নন তিনি। তার ব্যক্তিগত জীবন এবং সম্পর্ক নিয়ে মানুষ কেন এতো মন্তব্য করেন তা বুঝতে পারেন না নুসরাত। মানুষ তার কাজ নিয়ে মন্তব্য করুক। সে কতটা ভালো কাজ করছেন সেই অনুযায়ী বিচার করা হোক তাকে। ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কোনো কথা বলতে চাননা বলে স্পষ্টই জানিয়েছেন অভিনেত্রী।

 

যশ দাসগুপ্ত জানিয়েছেন, প্রতিবছর বেড়াতে বের হন তিনি। দেশের বিভিন্ন জায়গায় রোড ট্রিপে বেরিয়ে পড়েন এই অভিনেতা। এবার সেই রোড ট্রিপে বের হয়ে পৌঁছান রাজস্থানে। যে কেউই এই রোড ট্রিপে বের হতে পারেন। কিন্তু নুসরাতের ব্যক্তিগত জীবনে কি হচ্ছে বা হচ্ছে না সেসব নিয়ে কোনো মন্তব্য করতে নারাজ যশ দাসগুপ্ত। যার বিষয়ে তার কাছে জানতে চাওয়া হচ্ছে এ নিয়ে তাকেই প্রশ্ন করা হোক বলেও সংবাদমাধ্যমে জানিয়েছেন এ অভিনেতা।

এই সম্পর্কের গুঞ্জনের জেরে স্বামী নিখিলের সঙ্গেও নুসরাতের সম্পর্ক ভালো যাচ্ছে না বলেও গুঞ্জন চাউর হয়েছে।

‘শত্রু’ সিনেমার মাধ্যমে টলিউডে পথচলা শুরু করেন নুসরাত জাহান। তার অভিনীত দ্বিতীয় ও তৃতীয় সিনেমা ‘খোকা ৪২০’ ও ‘খিলাড়ি’-এর মাধ্যমে দর্শক হৃদয়ে জায়গা করে নেন। অভিনয় ক্যারিয়ারের সাত বছর পার করছেন তিনি। ইতোমধ্যে তার অভিনীত ১৮টি সিনেমা মুক্তি পেয়েছে। বাংলাদেশের শাকিব খানের সঙ্গে ‘নাকাব’ সিনেমাতেও অভিনয় করেছেন নুসরাত। গত বছরের ২১ সেপ্টেম্বর মুক্তি পায় সিনেমাটি।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest