শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৯ অপরাহ্ন

স্বপ্নের উড়ানে হৃত্বিক-দীপিকার টেক অফ

স্বপ্নের উড়ানে হৃত্বিক-দীপিকার টেক অফ

অনুরাগীদের অনেক দিনের ইচ্ছা ছিল বলিউডের ডিম্পল কুইন আর গ্রীক গডের একসঙ্গে জুটি দেখার। কিন্তু অপেক্ষার প্রহর যেন শেষই হচ্ছিলো না। অবশেষে ‘ফাইটার’ দিয়ে সেই ইচ্ছা পূরণ হতে চলেছে।একসঙ্গে জুটি বাঁধছেন হৃত্বিক রোশন ও দীপিকা পাড়ুকোন।

শুক্রবার (৯ জুলাই) সোশ্যাল মিডিয়ায় এমন খবর জানালেন হৃত্বিক নিজেই। দীপিকা ও ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দের সঙ্গে একাধিক ছবি পোস্ট করেছেন তিনি। প্রচণ্ড উচ্ছ্বসিত নায়ক ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘টিম ইজ রেডি টু টেক অফ’।

সিদ্ধার্থ আনন্দের সঙ্গে এর আগেও ‘ওয়ার’ ছবিতে কাজ করেছেন হৃত্বিক। সেখানে তার সঙ্গে দেখা গিয়েছিল বাণী কাপুর ও টাইগার শ্রফকে। ‘ফাইটার’ ২০২২ সালে মুক্তি পাওয়ার জন্য তৈরির পথে। এটিই ভারতের প্রথম আকাশপথে অ্যাকশন নির্ভর ফ্র্যাঞ্চাইজি হতে চলেছে।

বিশ্বের দর্শকের জন্য তৈরি করা হবে এই ছবি। এবং ছবির শুটিং লোকেশনও হবে পৃথিবীর নানা প্রান্তে। ভায়াকম ১৮ স্টুডিওসের প্রযোজনায় তৈরি হবে ছবিটি।

গত জানুয়ারিতে হৃত্বিক রোশনের জন্মদিনে এই ছবির ঘোষণা করা হয়েছিল। ছোট্ট একটি টিজার শেয়ার করে অভিনেতা লিখেছিলেন, এক ঝলক মারফ্লিক্স ভিশনে ফাইটারকে দেখাচ্ছি। সঙ্গে অসাধারণ দীপিকা পাড়ুকোন রয়েছেন। সবই সিদ্ধার্থ আনন্দের জয়রাইড।

কাজের দিক থেকে অত্যন্ত ব্যস্ত শিডিউল চলছে দীপিকা পাড়ুকোনের। একদিকে কপিল দেবের বায়োপিক ৮৩ এখনও মুক্তির অপেক্ষায়। এই ছবিতে তার সঙ্গে দেখা যাবে কপিল দেবের ভূমিকায় রণবীর সিংকে।

অন্যদিকে, পরিচালক শকুন বাত্রার পরের ছবির জন্যও কাজ শুরু করে ফেলেছেন নায়িকা। এই ছবিতে দীপিকার সঙ্গী অনন্যা পান্ডে ও সিদ্ধান্ত চতুর্বেদী। প্রভাসের সঙ্গেও একটি ছবি করছেন দীপিকা। তাকে দেখা যাবে অমিতাভ বচ্চনের সঙ্গে ‘দ্য ইন্টার্ন’ ছবির হিন্দি রিমেকেও।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest