শুক্রবার, ২০ মে ২০২২, ০২:২৩ অপরাহ্ন

সালমান খানকে নিয়ে বিস্ফোরক মন্তব্য বলিউড অভিনেত্রীর

সালমান খানকে নিয়ে বিস্ফোরক মন্তব্য বলিউড অভিনেত্রীর

বলিউডের ভাইজানখ্যাত তারকা সালমান খানের প্রেমিকার তালিকা কম দীর্ঘ নয়। তার প্রেমিকা হিসেবে নাম শোনা গেছে সংগীতা বিজলানী, কখনও সালমান খানের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন সোমি আলি রাই তো কখনও ক্যাটরিনা কাইফ।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে সোমি আলি একটি পোস্ট করেছেন। সেখানে একটি গানের ছবি ব্যবহার করেছেন অভিনেত্রী। ছবিটি সালমান খান, ভাগ্যশ্রী অভিনীত ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবির ‘আতে জাতে হাসতে গাতে’ গানের একটি দৃশ্যের।

ছবিটি পোস্ট করে তিনি লিখেছেন— ‘বলিউডের হারভে ওয়েনস্টেইন, তোমার মুখোশ একদিন খুলে যাবে। যেসব নারীদের সঙ্গে তুমি দুর্ব্যবহার করেছ, তারা একদিন তোমার সব সত্যি ফাঁস করে দেবে। ঐশ্বরিয়া রাই বচ্চনের মতো।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, সোমি আলির পোস্ট দেখে অনুরাগীরা বুঝতে পেরেছেন, তিনি কাকে ইঙ্গিত করে কথাগুলো লিখেছেন। যদিও নিজের এ পোস্টের কমেন্ট বন্ধ করে রেখেছেন সাবেক বলিউড এ অভিনেত্রী। এখনও পর্যন্ত সোমি আলির এই পোস্টের প্রতিক্রিয়া সালমান খান কোনো মন্তব্য করেননি। এমনকি ঐশ্বরিয়া রাই বচ্চনের নাম উল্লেখ করার জন্যও কোনো মন্তব্য করেননি বচ্চন পরিবার।

প্রসঙ্গত নব্বইয়ের দশকে বেশ কিছু সময় সালমান খানের সঙ্গে সম্পর্কে ছিলেন সোমি আলি। বেশ কিছু সাক্ষাৎকারে তিনি বলেছেন, তিনি সালমানকে বিয়ে করার জন্যই বলিউডে আসেন। তারা যেহেতু তাদের সম্পর্কে খুশি ছিলেন না, তাই তাদের বিচ্ছেদ হয়। বর্তমানে নানা প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিক্রিয়া দেন সোমি আলি। এর আগেও আরিয়ান খান মাদককাণ্ডে গ্রেফতার হওয়ার পর শাহরুখপুত্রের পাশে দাঁড়ান তিনি।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest