শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০১:৫১ অপরাহ্ন

‘সাধারণ পাত্র’ খুঁজছেন তিশা

‘সাধারণ পাত্র’ খুঁজছেন তিশা

দুই বিচ্ছেদের ক্ষত ভুলে কাজে মন দিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনুভা নিশা। তার মাঝেও দীর্ঘদিন একা থাকতে থাকতে তিনি ক্লান্ত। তবে এখনই তার বিয়ে করার কোনো পরিকল্পনা নেই। আপাতত তিনি পাত্র খুঁজছেন। কিন্তু এবার কেমন পাত্র চান অভিনেত্রী? তিশা জানান, ‘আমার চাহিদা খুব বেশি নয়। তাই এবার খুব সাধারণ একটি ছেলেকে বিয়ে করব। যার সঙ্গে আমার মানসিকতা মিলবে। দিন শেষে আমাদের ভালো বোঝাপড়া থাকবে।’অভিনেত্রী মনে করেন, ‘বিয়েটা বোঝাপড়ার বিষয়। নিজেদের মধ্যে সবার আগে ভালো বোঝাপড়া জরুরি। তাই ভবিষ্যতে বিয়ের ক্ষেত্রে আর কোনো ভুল সিদ্ধান্ত নিতে চাই না। জীবনে একাধিক বার ভুল করেছি। একই ভুল বারবার করতে চাই না। এ জন্য বিয়ে করতে মাঝে মাঝে ভয় পাই। তাই প্রয়োজনে আমি আরও পাঁচ বছর অপেক্ষা করব। কিন্তু আমার মনের মতো একটা পাত্র চাই, যাকে আমি বুঝব আর সেও আমাকে বুঝতে পারবে।’

তিশা এও বলেন, ‘বিয়ে করব এটা নিয়ে তো লুকানোর কিছু নেই। মানুষের জীবনে তো বিভিন্ন ঘটনা ঘটে। তেমন ঘটনা আমার জীবনেও ঘটেছে। সে সময় বেশ কষ্টও পেয়েছিলাম। তবে দুই সন্তান আমার সেই কষ্ট অনেকটাই ভুলিয়ে দিয়েছে।এর আগে দীর্ঘদিন প্রেম করার পর একটি বহুজাতিক কোম্পানির ব্র্যান্ড ম্যানেজার ফারজানুল হকের সঙ্গে মালাবদল করেছিলেন তিশা। তাদের বিয়ে হয়েছিল ২০১৫ সালের ১৪ ফেব্রুয়ারি। সেই বিয়েতে শুধু তিশা ও ফারজানুলের ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। তিশার এই সংসারে ৭ বছর বয়সী ফারাজ মুতাজ্জিম নামে একটি ছেলে আছে। কিন্তু টেকেনি সে সংসার। ২০১৮ সালের ২১ জুন রাতে ফেসবুকে তাদের সংসার ভাঙার খবর জানান অভিনেত্রী।

ফারজানুলের সঙ্গে তিশার দ্বিতীয় বিয়ে ছিল এটি। এর আগেও অভিনেত্রী একবার বিয়ে করেছিলেন। তবে সেই বিয়ে সম্পর্কে তেমন কিছু জানা যায়নি। সেই সংসারে তার ইসরাত রাইয়ান নামে ১১ বছর বয়সী এক মেয়ে রয়েছে। বর্তমানে মেয়ে ইসরাত ও ছেলে ফারাজ তিশার সঙ্গেই থাকে। কাজের ব্যস্ততার ফাঁকে দুই সন্তানকে নিয়মিত সময় দেন তিনি। যদিও বিচ্ছেদের পর তার কাজের সংখ্যা কমে গেছে। কারণ, এখন তিনি সংখ্যার চেয়ে মানের দিকেই বেশি নজর দিচ্ছেন।নির্মাতা মোস্তফা কামাল রাজের ‘লাল খাম বনাম নীল খাম’ নাটক দিয়ে অভিনয়জীবন শুরু করেছিলেন তিশা। সম্প্রতি তিনি শেষ করেছেন ‘ট্রাভেলিং টু হোম’ নামে একটি নাটকের শুটিং। সেখানে আরও রয়েছেন সালমান মুক্তাদির, তৌহিদ আফ্রিদি, হিমি প্রমুখ। এখন তিশার হাতে রয়েছে ১০টির মতো নাটকের কাজ। এর পাশাপাশি বিজ্ঞাপনচিত্র এবং মিউজিক ভিডিওতে অভিনয় করেও অল্প সময়ে নির্মাতাদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছেন তিশা।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest