শনিবার, ২৪ Jul ২০২১, ০১:১৫ অপরাহ্ন

সমন গ্রহণ করেও আদালতে এলেন না শ্রাবন্তী

সমন গ্রহণ করেও আদালতে এলেন না শ্রাবন্তী

অভিনেত্রী স্ত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে আদালতে বধূ ফিরিয়ে আনার মামলা করেছিলেন স্বামী রোশন সিংহ। রোশন জানিয়েছিলেন, তিনি শ্রাবন্তীর সঙ্গে সাংসার করতে চান বলেই মামলা করার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু সেই মামলায় হাজিরার জন্য সমন গ্রহণ করেও বুধবার আদালতে এলেন না শ্রাবন্তী। কেন, তা জানা যায়নি।

রোশনের করা মামলার ভিত্তিতে আদালত শ্রাবন্তীকে একটি সমন পাঠিয়েছিলো। তাতে বলা হয়েছিলো, তার বক্তব্য পেশ করার জন্য শ্রাবন্তী যেন ১৪ জুলাই, বুধবার শিয়ালদহ কোর্টে উপস্থিত থাকেন। শ্রাবন্তী গত ১৮ জুন ওই সমন গ্রহণ করেছিলেন। কিন্তু বুধবার আদালতে তিনি উপস্থিত হননি।

রোশনের আইনজীবী বলেন, সমন গ্রহণ করেও শ্রাবন্তী আসেননি। এখন কার্যত লকডাউন চলছে। বিভিন্ন বিধিনিষেধ এবং কড়াকড়ি রয়েছে। সে কথা মাথায় রেখে আদালত অন্য আরেকটি দিনে শ্রাবন্তীকে উপস্থিত হতে বলেছে।

এই মামলায় শ্রাবন্তীর উপস্থিতি কতোটা গুরুত্বপূর্ণ? প্রশ্নের জবাবে রোশনের আইনজীবী জানান, শ্রাবন্তীর তরফে ওই সম্পর্ক ঘিরে রোশনের বিরুদ্ধে কোনো অভিযোগ যাতে না আসে, সে কথা মাথায় রেখেই বধূ ফিরিয়ে আনার মামলা করা হয়েছিলো। পাশাপাশি, রোশনও অতীত ভুলে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চাইছেন। তিনি বিবাহবিচ্ছেদ চাইছেন না।

রোশনের আইনজীবী জানান, মামলায় বধূর বক্তব্য শোনার জন্য আদালত আরো একটি দিন দিয়েছে। সে দিনও শ্রাবন্তী না এলে একতরফা শুনানি হবে। আদালত আইন অনুযায়ী রায় দিয়ে জানাতে পারে, রোশন শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে পারবেন। কিন্তু আদালতের ‘একতরফা’ শুনানিতে তেমন কোনো রায় দিলে তা কি মেনে নেবেন শ্রাবন্তী? নাকি আদালতের নির্দেশে নির্ধারিত দিনে উপস্থিত হয়ে নিজের বক্তব্য জানাবেন?

এর জবাব কোনো পক্ষেরই জানা নেই। ফলে আপাতত সময়ের অপেক্ষা।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest