রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৫:৫৫ পূর্বাহ্ন

শ্যালিকার সঙ্গে রনবীরের রঙ্গলীলা

শ্যালিকার সঙ্গে রনবীরের রঙ্গলীলা

অভিনেতা রণবীর কাপুর ও অভিনেত্রী আলিয়া ভাটের প্রেমের গল্প বলিউড দর্শকদের আজানা নয়। যদিও এতদিন বিষয়টি নিয়ে ভক্তদের ধোঁয়াশায় রেখেছিলেন এই জুটি। তবে এক সাক্ষাৎকারে আলিয়াকে বিয়ের পরিকল্পনার কথা জানান রণবীর।

এদিকে সম্প্রতি একত্রিত হয়েছিলেন কাপুর পরিবারের সদস্যরা। এই সময় আলিয়ার পরিবারের সদস্যরাও ছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে এই গেট টুগেদারের কিছু ছবি ভাইরাল হয়েছে। এতে কাপুর ও ভাট পরিবারের মধ্যে সুসম্পর্কের বিষয়টি স্পষ্টই ফুটে উঠেছে। একটি ছবিতে আলিয়ার বোন শাহীন ভাটের গালে রণবীরকে চুমু খেতেও দেখা গেছে।

শাহীন ভাটের সঙ্গে আলিয়ার খুব বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। প্রায়ই বোনকে নিয়ে ইন্সটাগ্রামে নানা পোস্ট করেন আলিয়া। বলার অপেক্ষা রাখে না রণবীর কাপুরের সঙ্গেও শাহীনের ভালো সম্পর্ক রয়েছে।

এছাড়া এইদিন সকালে বড়দিন উপলক্ষে কুনাল কাপুরের বাড়িতে হাজির হয়েছিলেন কাপুর খানদান। সেখানে রণবীর সঙ্গে পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হন আলিয়া। এই তারকা জুটি ছাড়াও কারিনা কাপুর, সাইফ আলী খান, কারিশমা কাপুর, আদর জেইন, তারা সুতারিয়া, আরমান জেইন, আনিসা মালহোত্রাও ছিলেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর জানান, করোনা মহামারি শুরু না হলে এতদিন আলিয়ার সঙ্গে তার বিয়ে হয়ে যেত। এই অভিনেতা বলেন, ‘আমি অন্য কিছু বলে অমঙ্গল ডেকে আনতে চাই না। আমি এই বিষয়টিতে টিক দিয়ে রেখেছি এবং খুব শিগগির বাস্তবায়ন করতে চাই।’


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest