শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৬:৩২ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্রে করোনা ভ্যাকসিন নিলেন নওশীন

যুক্তরাষ্ট্রে করোনা ভ্যাকসিন নিলেন নওশীন

এক সময়ের জনপ্রিয় টিভি অভিনেত্রী ও উপস্থাপিকা নওশীন শরীরে ভ্যাকসিন গ্রহণ করেছেন। বর্তমানে যুক্তরাষ্ট্রে থাকেন নওশীন। যুক্তরাষ্ট্রের নাগরিক হওয়ার কারণেই ভ্যাকসিন গ্রহণের সুযোগ পেয়েছেন তিনি।

করোনার ভ্যাকসিন গ্রহণের কার্ডের একটি ছবি নওশীন ফেসবুকে হ্যান্ডেলে পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘আমি টিকাটি পেয়েছি অগ্রাধিকার ভিত্তিতে। এখানে আমি একটি হেলথকেয়ার অর্গানাইজেশনে কাজ করি। সে হিসেবে স্বাস্থ্যকর্মী বা ফ্রন্টলাইনার হিসেবে ভ্যাকসিনটি পাই। পর্যায়ক্রমে সবাই পাবে।

ভ্যাকসিন নেওয়া বা পাওয়ার প্রতিক্রিয়া হিসেবে এই অভিনেত্রী বলেন, ‘ভ্যাকসিনটি আমার হাতে পুশ করেছে। এরপর থেকে একটু ব্যথা করছে হাতটি। এটুকুই। প্রায় সাত/আট ঘণ্টা হলো, আর কোনও প্রতিক্রিয়া লক্ষ করছি না। এখন এখানে ভোর ৪টা (বাংলাদেশ সময় বিকাল ৪টা) বাজছে। সকাল ৯টায় আমার অফিস! কিন্তু না ঘুমিয়ে ভ্যাকসিন নেওয়ার প্রতিক্রিয়া জানাতে হচ্ছে সবাইকে!’

নওশীন  আরও বলেন, ‘সত্যি বলতে এই টিকা নিয়ে অনেকের মধ্যে উচ্ছ্বাস যেমন আছে তেমন শঙ্কাও আছে। আমি উচ্ছ্বসিত। কারণ, এগুলো পরীক্ষিত টিকা। বাঁচার জন্য এই টিকা খুবই জরুরি। আমি অনুরোধ করবো, যারাই টিকার সুযোগ পাবেন তারা যেন এটি আনন্দ নিয়ে গ্রহণ করেন। আমি অন্তত সেই আনন্দটা উপভোগ করছি। প্রচুর ফোন পাচ্ছি। সবাই জিজ্ঞেস করছেন কেমন লাগছে! এটা তো অন্য যেকোনও টিকা বা ইনজেকশনের মতোই। ফলে এটা নিয়ে আতঙ্কিত বা অনাস্থা প্রকাশের কিছু নেই।’

নওশীন জানান, টিকার দ্বিতীয় কিস্তি দেবেন ৩ সপ্তাহ পরে।

নওশীন ব্যক্তিগত জীবনে অভিনেতা আদনান ফারুক হিল্লোলের সঙ্গে সংসার বেঁধেছেন। বর্তমানে এই তারকা দম্পতি স্থায়ীভাবে মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। আর সে কারণেই অভিনয়ে খুব একটা দেখা যায় না তাদের।

রেডিও জকি থেকে নওশীন ২০০৭ থেকে অভিনয়, মডেলিংয়ের কাজ করে খ্যাতি অর্জন করেন। তিনি অনেক চলচ্চিত্রে অভিনয় করে গেছেন। তার উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে প্রার্থনা, মুখোশ মানুষ, হেলো অমিত, দুদু মিয়া, সোয়াচানপাখি অন্যতম। তিনি এফএম রেডিও রেডিও টুডে, রেডিও ফুর্তি, ঢাকা এফএমে কাজ করেছেন।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest