বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:২০ পূর্বাহ্ন

মাদক পার্টি থেকে আটক শাহরুখ-পুত্র

মাদক পার্টি থেকে আটক শাহরুখ-পুত্র

শনিবার মাঝরাতে মাঝ সমুদ্রে চলছিল ‘মাদক পার্টি’। সেই পার্টিতে নাম জড়িয়েছে বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের। ক্রুজে চলা পার্টিতে উপস্থিত ছিলেন তিনি। পরে সেখান থেকে তাকে আটক করে নিয়ে আসা হয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) অফিসে।

সংস্থাটির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘বলিউড সুপারস্টার শাহরুখ খান-পুত্র আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দক্ষিণ মুম্বাইয়ের বলার্ড এস্টেট অফিসে আছেন তিনি। শনিবার রাতে এনসিবি ক্রুজে চলা যে মাদক পার্টিতে অভিযান চালানো হয়, সেখানে ছিলেন তিনি।’

শনিবার রাতে কিছুটা ফিল্মি কায়দাতেই ওই পার্টিতে হানা দিয়েছিল এনসিবি। গোপন সূত্রে খবর ছিল, মাদক পার্টি হওয়ার কথা আছে মাঝ সমুদ্রে। যাত্রী বেশে ক্রুজে চাপেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কর্তারা। তার পরই পার্টি শুরু হতে আটক করা হয় মোট ১০ জনকে। যার মধ্যে আছেন শাহরুখ-পুত্রও। আশঙ্কা করা হচ্ছে, জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার দেখানো হতে পারে আরিয়ানকে।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের মাদক যোগ নিয়ে এর আগেও সক্রিয় হয়েছে এনসিবি। দীপিকা থেকে শুরু করে সারা, অনেকেরই নাম জড়িয়েছে মাদক মামলায়। বহুদিন জেল হেফাজতে ছিলেন রিয়া চক্রবর্তী। এবার শাহরুখ-পুত্রের কপালে কী আছে সেটাই দেখার।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest