বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ১১:০৪ অপরাহ্ন

বড়পর্দায় আসছেন উষ্ণ

বড়পর্দায় আসছেন উষ্ণ

গত বছর করোনা সংক্রমণের আগে শুটিং শুরু হয়েছিল ঢাকার চলচ্চিত্রের আলোচিত নবাগত নায়িকা উষ্ণ হক অভিনীত ছবি ‘সিক্রেট এজেন্ট’ এর। ছবিটি প্রযোজনা করছেন মোহাম্মদ মিজানুর রহমান মিজান। তিনি এর আগে ‘নূরু মিয়া এবং তার বিউটি ড্রাইভার’, ‘নায়ক’ ও ‘উন্মাদ’ নামের তিনটি ছবি প্রযোজনা করেছেন। চলতি বছরই ছবিটি মুক্তি দেয়া হবে বলে জানিয়েছেন এ প্রযোজক।

প্রযোজক মিজান জানিয়েছেন, ‘সিক্রেট এজেন্ট’ পরিচালনা করছেন সাফি উদ্দিন সাফি। তিনি জানান, করোনা ভাইরাসের সংক্রমণের আগে গুরুত্বপূর্ণ দৃশ্যায়নের পর ক্যামেরাও ক্লোজ হয়েছিল। এখন বাকি আছে ডাবিং ও এডিটিং। করোনাভাইরাসের কারণে সে কাজটি এতদিন আটকে ছিল।

তিনি আরো জানান, খুব শীঘ্রি ছবিটির ডাবিং ও এডিটিং শেষ করবেন। মিজান বলেন, এই মুহূর্তে আমি মার্কিন যুক্তরাষ্ট্র থেকে দুবাই আসছি জরুরী কাজে। সেখান থেকে ২৮ জানুয়ারি দেশে আসছি। এরপর ডাবিং – এডিটিং ও চূড়ান্ত সম্পাদনা দেশে সেন্সরে জমা দেবো ছবিটি। ইচ্ছে এটি মার্চ কিম্বা পহেলা বৈশাখে রিলিজ করার।

উষ্ণ’র এটি দ্বিতীয় ছবি। এর আগে সাইফ চন্দনের ‘ওস্তাদ’ নামে একটি ছবি দিয়ে রুপালী জগতে পা রাখেন এই নিউ ট্যালেন্ট গ্ল্যামার গার্ল। উষ্ণ জানান, ওই ছবিটিও প্রায় শেষের পথে। সিক্রেট এজেন্টে কাজ করে বেশ উচ্ছ্বসিত তিনি। এই প্রসঙ্গে উষ্ণ বলেন, পরিচালক সাফি ভাই এবং প্রযোজক মিজান ভাই দু’জনই কাজের ব্যাপারে সিরিয়াস। এই ছবিতে অভিনয় করে অনেক কিছু আমি শিখতে পেরেছি। এটি দারুণ গল্পের একটি ছবি। ছবির নায়ক বাপ্পি ভাইয়াও আমাকে বেশ সহযোগিতা করেছেন। সবকিছু মিলিয়ে এটি আমার জন্য দারুণ একটি প্রজেক্ট। আশা করছি দর্শক ছবিটি বেশ ভালোভাবেই গ্রহণ করবেন। আর এতে আমার চলচ্চিত্র যাত্রা বেশ সফল হবে বলেই আশা রাখছি।

জানা গেছে, এই ছবিতে জনপ্রিয় উপস্থাপক – নির্মাতা আনজাম মাসুদের লেখা একটি মন ছুঁয়ে যাওয়ার মতো গান রয়েছে। এই ছবিতে সিক্রেট এজেন্টের ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পি।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest