বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ১১:২২ অপরাহ্ন

বাংলাদেশি তরুণীর জন্মদিনে বলিউড অভিনেত্রীর শুভেচ্ছা

বাংলাদেশি তরুণীর জন্মদিনে বলিউড অভিনেত্রীর শুভেচ্ছা

বাংলাদেশি এক ভক্তের জন্মদিনে রীতিমতো টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড মেগাস্টার অনিল কাপুরের মেয়ে বলিউড তারকা বলিউড তারকা সোনম কাপুর। বাংলাদেশি ওই ভক্তের নাম সাবরিনা ইলা। তিনি রাজধানীর আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।সোনম কাপুরের পোস্টটি শেয়ার করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। নিজের ফেসবুকে অনুভূতি প্রকাশ করে এই তরুণী বলছেন খুবই হৃদয় ছুঁয়ে যাওয়া।বলিউড অভিনেত্রী সোমবার নিজের টুইটার অ্যাকাউন্টে টুইট করেন।মূলত সাবরিনা ইলা টুইটারে ও ইনস্টাগ্রামে ‘সোনম কাপুর আহুজা ক্যাফে’ নামে একটি ফ্যান ক্লাব পরিচালনা করেন। সেই সূত্রেই মূলত সোনম কাপুরের সঙ্গে তার সখ্য তৈরি হয়।

সাবরিনা ইলা বলেন, আমার সঙ্গে সোনমের প্রায়ই কথা হয়। যখনই কোনো মুভি আসে তা নিয়ে আমার সঙ্গে কথা বলে। বিভিন্ন আর্টিকেল নিয়ে কথা বলেন। সত্যি কথা বলতে অনেক ব্যক্তিগত বিষয় নিয়েও কথা হয়েছে। সোনম জানেন, আমি বাংলাদেশি, বাংলাদেশেই থাকি। জন্মদিনে আমাকে সোনম শুভেচ্ছা জানায় মেসেজ করে, এবার টুইটারে পাবলিকলি করল। এটা বেশ ভালো লেগেছে।

প্রিয় অভিনেত্রীর শুভেচ্ছা পেয়ে আপ্লুত ইলা সোনম কাপুরের টুইট বার্তাটিকে রিটুইট করে লিখেছেন, ‘আমি কতটা খুশি হয়েছি তা তুমি জানো না। আমি সবচেয়ে সৌভাগ্যবান! আমি তোমাকে ভালোবাসি।’ জানা গেছে, ২০১২ সাল থেকে সোনম কাপুরের সোশ্যাল মিডিয়া ভিত্তিক ফ্যান ক্লাব পরিচালনা করে আসছেন সাবরিনা। গ্রুপগুলোতে সোনম কাপুরকে নিয়ে বিভিন্ন সংবাদ ও পোস্ট শেয়ার করা হয়।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest