রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৩৮ পূর্বাহ্ন

বাঁধনকে পেয়ে খুশি বলিউড নির্মাতা

বাঁধনকে পেয়ে খুশি বলিউড নির্মাতা

দেশীয় দর্শক ও নির্মাতাদের মন জয় করে বলিউডে পাড়ি জমিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। কাজ করছেন সেখানকার খ্যাতিমান পরিচালক বিশাল ভরদ্বাজের সঙ্গে। নেটফ্লিক্স প্রযোজিত সে ছবির নাম ‘খুফিয়া’।

ক্যারিয়ারের প্রথম বলিউড ছবিতে অভিনয়ের জন্য বাঁধন এখন ভারতের মুম্বাইয়ে অবস্থান করছেন। নিজের প্রজেক্টে বাংলাদেশি এই তারকাকে পেয়ে দারুণ খুশি বলিউড নির্মাতা।

‘খুফিয়া’ হ্যাশট্যাগে বাঁধনের সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ‘মকবুল’, ‘ইশকিয়া’, ‘কামিনে’, ‘হায়দার’, ‘ওমকারা’ ছবির পরিচালক বিশাল ভরদ্বাজ লিখেছেন, ‘বাংলাদেশের অভিনেত্রী বাঁধনকে পেয়ে আমি খুবই আনন্দিত।’

লেখক অমর ভূষণের ‘এসকেপ টু নোহোয়ার’ উপন্যাস অবলম্বনে নির্মিতব্য ‘খুফিয়া’ সিনেমায় একটি গোয়েন্দা সংস্থার নজরদারিকে থাকা একজন যুগ্ম সচিবের অদৃশ্য হওয়ার গল্প তুলে আনা হবে।

চিত্রনাট্যের প্রয়োজনেই এ সিনেমায় একজন বাংলাদেশি অভিনেত্রীর প্রয়োজন ছিল। সেখানে সুযোগ পেলেন বাঁধন।

এ সিনেমায় বাঁধন ছাড়াও ইতোমধ্যে বলিউড থেকে চিত্রনায়িকা টাবু, আলী ফজল, আশীষ বিদ্যার্থীসহ বেশ কয়েকজন তারকাকে চূড়ান্ত করা হয়েছে।

এদিকে, সম্প্রতি অস্ট্রেলিয়ায় এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডসে (অ্যাপসা) সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন বাঁধন। আব্দুল্লাহ মোহাম্মদ সাদের ‘রেহানা মরিয়ম নূর’ ছবিতে প্রধান চরিত্রে অনবদ্য অভিনয়ের জন্য এই মনোনয়ন পেয়েছেন তিনি।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest