রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১১:৪০ অপরাহ্ন

প্রেমিকাকে বিয়ে করলেন নায়ক ওম

প্রেমিকাকে বিয়ে করলেন নায়ক ওম

দীর্ঘদিনের প্রেমিকা অভিনেত্রী মিমি দত্তকে বিয়ে করলেন নায়ক ওম প্রকাশ সাহানি। ব্যক্তিগত কিছু কারণের জন্য রেজিস্ট্রি বিয়ের তারিখ জানাননি এ অভিনেতা।

দুই বাংলাতেই চলচ্চিত্রে বেশ পরিচিত ওম। ২০১১ সালে টিভিতে অভিনয়ের মাধ্যমে আলোচনায় আসেন। ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘অর্জুন : কালিম্পংয়ে সীতাহরণ’ ছবি দিয়ে তার সিনেমায় অভিষেক হয়। সমরেশ মজুমদারের গোয়েন্দা উপন্যাস অবলম্বনে ‘অর্জুন’ এবং কমার্শিয়াল ছবি ‘অ্যাকশান’ নামক দুটি ছবিতে অভিনয় করে টালিগঞ্জে নিজেকে আলোচনায় এনেছেন। এরপর তিনি কাজ করেছেন বাংলাদেশের কিছু সিনেমাতেও, যৌথ প্রযোজনায়।

মিমির সঙ্গে ওমের প্রথম দেখা ২০১১ সালে। রূপসী বাংলার ‘আলোর বাসা’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছিলেন ওম ও মিমি। যদিও তখন তারা শুধুই সহকর্মী। সেটেও যতটুকু কথা হতো, সবটাই কাজ নিয়ে। তবে একে অপরের প্রতি ভালো লাগা ছিলো।

কিন্তু ধারাবাহিক শেষ হওয়ার পর আর যোগাযোগ থাকেনি। ক্যারিয়ারের চাপে সেই ভাল লাগাও তখন অতীত। কাট টু ২০১৭। ফের দেখা হয় দু’জনের। এবার সেই চাপা ভাল লাগা পরিণত হয় ভালোবাসায়। আর অপেক্ষা না করে শেষে একে অপরকে মনের কথা জানান ওম এবং মিমি। তারপর?

২০২০ সালের ডিসেম্বর মাসে প্রেম পরিণতি পেলো তাদের। মিস্টার এন্ড মিসেস হলেন তারা। রেজিস্ট্রি করে বিয়ে সারলেন টালিপাড়ার লাভ বার্ডস। কিন্তু ধুমধাম করে সামাজিক বিয়ে এখনো বাকি। সেটা হচ্ছে কবে?

ওম ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন, এই মুহূর্তে সামাজিক বিয়ের পরিকল্পনা নেই। এমনকী রেজিস্ট্রিটাও হঠাৎ করেই করে ফেলা। তবে সকলকে নেমন্তন্ন করে বিয়ের অনুষ্ঠান করার ইচ্ছা আছে। জানুয়ারির মাঝামাঝি অবধি পরিস্থিতি কেমন দাঁড়ায় দেখা যাক, সেই বুঝে ফেব্রুয়ারিতে অনুষ্ঠান করার ভাবনা চিন্তা চলছে।

তিনি জানান, নতুন বছরের শুরুতে সকলের সঙ্গে জীবনের নতুন অধ্যায়ের কথা ভাগ করে নিতে চেয়েছিলেন তারা। তাই বছরের প্রথম দিনেই সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করে জানালেন সুখবরটি।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest