বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:৩৫ পূর্বাহ্ন

পুত্র সন্তানের মা হলেন নেহা

পুত্র সন্তানের মা হলেন নেহা

সুখবর দিলেন জনপ্রিয় বলিউড তারকা নেহা ধুপিয়া ও আঙ্গাদ বেদী। বাস্তবের এই জুটি দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। তাদের ঘর আলো করে এসেছে ফুটফুটে ছেলেসন্তান।

নতুন অতিথিকে স্বাগত জানানোর পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন নেহা ধুপিয়া ও আঙ্গাদ বেদী দম্পতি।রোববার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করে অঙ্গাদ বেদী লিখেছেন, ঈশ্বরের আশীর্বাদে আমাদের একটি পুত্র সন্তান হয়েছে। নেহা এবং সন্তান দুজনই সুস্থ আছেন।

ভালোবেসে ২০১৮ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন আঙ্গাদ-নেহা। মেহের নামে তাদের একটি কন্যাসন্তানও রয়েছে।

হিন্দুস্তান টাইমসের খবর, ২০১৮ সালের মে মাসে দিল্লির এক গুরুদুয়ারায় বিয়ে করেন নেহা ও আঙ্গাদ এবং নভেম্বরের শেষে মেয়ের জন্ম দেন। প্রথমে এ নিয়ে কথা বলতে না চাইলেও পরে তারা মেনে নেন প্রথম সন্তানের জন্ম দেওয়ার আগেই গর্ভবতী ছিলেন নেহা।

এর পর গত জুলাই মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়েছিলেন নেহা। কিন্তু সে সময় আঙ্গাদ কোভিডে আক্রান্ত হন। একাই তখন সব সামাল দিয়েছিলেন নেহা ধুপিয়া।

প্রসঙ্গত ‘সিং ইজ কিং’, ‘তুমহারি সুলু’, ‘হিন্দি মিডিয়াম’, ‘লাস্ট স্টোরিজ’-এর মতো বলিউড সিনেমায় অভিনয় করেছেন নেহা। প্রিয়াংকা বন্দ্যোপাধ্যায়ের শর্ট ফিল্ম ‘দেবী’-তে তাঁকে শেষবার দেখা গেছে। নেহা বেশ কয়েকটি সিজন ধরে ‘রোডিজ’-এর বিচারকের ভূমিকাতেও কাজ করছেন।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest