সোমবার, ১৪ Jun ২০২১, ০৯:২৩ অপরাহ্ন

নুসরাতের বিরুদ্ধে মামলা করেছেন তার স্বামী নিখিল

নুসরাতের বিরুদ্ধে মামলা করেছেন তার স্বামী নিখিল

বেশ ধুমধাম করে দেশের বাইরে গিয়ে বিয়ে করেছিলেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান ও ব্যবসায়ী নিখিল জৈন। কিন্তু দুই বছরের মধ্যেই ফাটল ধরেছে তাদের দাম্পত্য সম্পর্কে। কয়েক মাস ধরেই একসাথে থাকছেন না তারা। এরই মধ্যে নিখিল দেওয়ানি মামলা করেছেন।

খবর ছড়িয়েছিল, নুসরাতের স্বামী নিখিল জৈন নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর পেয়েই দেওয়ানি মামলা দায়ের করেছেন। কিন্তু নিখিল জানিয়েছেন, এ খবর সত্যি নয়। বেশ কিছু দিন আগেই তিনি নুসরাতের সঙ্গে বিচ্ছেদের প্রথম আইনি পদক্ষেপ করেছেন।

নিখিলের কথায়, ‘‘যে দিন জানলাম, নুসরাত আমার সঙ্গে থাকতে চায় না, অন্য কারও সঙ্গে থাকতে চায়, সে দিনই দেওয়ানি মামলা দায়ের করেছি আমি। নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন বের হওয়ার পরে এই সিদ্ধান্ত নিইনি আমি। আগামী জুলাই মাসে আদালতে এই মামলার শুনানি।

নিখিল আরও জানান, নুসরাতের সঙ্গে ভবিষ্যতেও কোনও সম্পর্ক তিনি রাখতে চান না। যেহেতু বিয়ের নিবন্ধন হয়নি তাই অ্যানালমেন্ট করেই আলাদা হতে চান নিখিল। নিয়ম অনুযায়ী, নুসরাতকে আদালতে গিয়ে বলতে হবে নিখিলের সঙ্গে আর কোনও সম্পর্ক থাকবে না তার।

স্থানীয় গণমাধ্যমে নুসরাতের মা হওয়ার খবর প্রকাশ হলে নিখিল জানিয়েছেন, অভিনেত্রীর সঙ্গে তার গত ৬ মাস কোনও যোগাযোগ নেই। তিনি বলেন, ‘‘অনাগত সন্তানের জনক আমি নই।’’


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest