শনিবার, ২৪ Jul ২০২১, ০২:৪৮ অপরাহ্ন

নিক-প্রিয়াঙ্কার ‘বিচ্ছেদ’ হবে

নিক-প্রিয়াঙ্কার ‘বিচ্ছেদ’ হবে

বলিউডের পরিচালক ও অভিনেতা হিসেবে পরিচিত কমল রশিদ খান। তিনি আবার বলিউডের স্ব-ঘোষিত সমালোচকও। বলিউড তারকাদের নিয়ে বিভিন্ন সময়ে তাকে বিতর্কিত মন্তব্য করতে দেখা যায়। এজন্য তাকে নিয়ে সমালোচনাও কম হয়না। কিছু দিন আগে তিনি আমির খান ও কিরণের রাওয়ের বিচ্ছেদ নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন। এবার তিনি নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার বিচ্ছেদ নিয়ে ভবিষ্যদ্বাণী করেছেন।

সম্প্রতি টুইটারে কমল রশিদ খান নিক-প্রিয়াঙ্কাকে নিয়ে একটি টুইট করেছেন। তাতে লিখেছেন, আগামী ১০ বছরের মধ্যে পপ তারকা নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার বিচ্ছেদ হবে।

তবে তার এই মন্তব্য নেটিজেনরা ভালোভাবে নেয়নি। অনেকেই তাকে এ ধরনের মন্তব্য করা থেকে বিরত থাকতে উপদেশ দিয়েছেন।  একজন লিখেছেন, ‘নিজের সীমানার মধ্যে কীভাবে থাকতে হয় তা আপনাকে শেখানো দরকার। তারা যাই করুক না কেন কারও ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য করার কোনও অধিকার আপনার নেই।’ আরেকজন লিখেছেন, ‘জনগণের জীবন নিয়ে অনাকাঙ্ক্ষিত ভবিষৎবাণীর জন্য আগামী এক বছরের মধ্যে কেআরকে প্রকাশ্যে মারধর করা হবে।’

এসব ছাড়াও কমল রশিদ খান ভবিষ্যৎবাণী করেছেন, বলিউড তারকা কঙ্গনা রানাওয়াত কখনই বিয়ে করবেন না। আরও লিখেছেন, সোনিয়া গান্ধীর মৃত্যুর পর রাহুল গান্ধী ভারতের প্রধানমন্ত্রী হবেন।

২০১৯ সালে রাজস্থানের উমেদ ভবনে রাজকীয়ভাবে বিয়ে করেন বলিউডের দেশি গার্ল ও হলিউডের পপ সিঙ্গার নিক জোনাস। হিন্দু ও খ্রিস্টান দুই মতে বিয়ে হয় তাদের। বিয়ের পর নিকের সঙ্গে লস অ্যাঞ্জেলসে পাকাপাকিভাবে থাকছেন প্রিয়াঙ্কা।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest