শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৩:১৭ অপরাহ্ন

নায়কের স্ত্রী হতে আপত্তি তাই ছবি থেকে বাদ তাপসী

নায়কের স্ত্রী হতে আপত্তি তাই ছবি থেকে বাদ তাপসী

অভিনেত্রী তাপসী পান্নু। দক্ষিণী সিনেমার পরে বলিউডেও এখন পরিচিত নাম। তবে ক্যারিয়ারের শুরুতে তার রাস্তা এতটাও সহজ ছিলো না। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই কিছু অভিজ্ঞতার কথা জানিয়েছেন এই অভিনেত্রী।

সম্প্রতি ‘ফিল্মফেয়ার’কে দেয়া এক সাক্ষাৎকারে তাপসী বলেন, ক্যারিয়ারের শুরুর দিকে আমাকে অদ্ভুত ঘটনার মুখোমুখি হতে হয়েছিল। শুধুমাত্র নায়কের স্ত্রী না হওয়ার কারণে আমাকে ছবি থেকে বাদ দেয়া হয়েছে। আবার আমি একটি ছবির ডাবিং করছি, আমাকে বলা হলো আমার সংলাপ নায়কের পছন্দ হয়নি তাই সেটা বদলানো উচিত। আমি রাজি না হলে অন্য একজনকে দিয়ে সেটার ডাবিং করানো হয়।

এখানেই শেষ নয়, একটি ছবিতে আমাকে বলা হয়, নায়কের আগের ছবিটি চলেনি, তাই আমাকে পারিশ্রমিক কমাতে হবে। একটি ছবিতে নায়কের মনে হলো ছবির শুরুতে আমার চরিত্রের সঙ্গে পরিচয়ের দৃশ্যটি বদলে দেয়া উচিত। কারণ কী? সেটা নায়কের চরিত্রের সঙ্গে পরিচয়ের দৃশ্যটি থেকে বেশি প্রাধান্য পাচ্ছে।

তাপসীর এ ধরনের ঘটনার মুখোমুখি হওয়ার পর সিদ্ধান্ত নিয়েছিলাম সেই ছবিতেই অভিনয় করবো যেগুলো আমাকে আনন্দ দেবে। যদিও লোকজন আমাকে এটা করতে না করেছিল। যখনই কোনো অভিনেত্রী মহিলা প্রধান ছবি করে তখনই দেখি তার সঙ্গে ট্যাগ লেগে যায় যে নায়করা তার সঙ্গে কাজ করতে চায় না।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest