বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:৩২ পূর্বাহ্ন

দিশার ছবিতে দিশা হারাচ্ছে ভক্তরা!

দিশার ছবিতে দিশা হারাচ্ছে ভক্তরা!

বলিউড অভিনেত্রী দিশা পাটানি মানেই শরীরী উষ্ণতা। সেটা সিনেমার পর্দায় হোক কিংবা সোশ্যাল মিডিয়া। সবখানেই আবেদনময়ী অবতারে দেখা দেন। আগে নিয়মিতই তিনি বিকিনি পরে, টপলেস হয়ে ছবি শেয়ার করতেন ইনস্টাগ্রামে। এখন অবশ্য সেই অভ্যাস থেকে সরে এসেছেন অভিনেত্রী।

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নতুন ছবি শেয়ার করে ভক্তদের হৃদয় কেড়ে নিয়েছেন দিশা। কালো রঙের কাঁধখোলা গাউন পরে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। ছবিতে প্রাধান্য পেয়েছে তার স্বল্প মেকআপ এবং বুকের ভাঁজ।

এমন খোলামেলা রূপে দিশাকে দেখে দিশা হারাচ্ছেন অনুসারীরা। মাত্র ১ দিনে ১১ লাখের বেশি লাইক পড়েছে তার ছবিটিতে। এর আগে একই ফটোশুটে তোলা আরকটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। সেটিও অনুরাগীদের মাতিয়েছিল। ওই ছবিতে লাইকের সংখ্যা ১৮ লাখের বেশি।

প্রসঙ্গত, দিশা পাটানির ক্যারিয়ার শুরু হয়েছিল ২০১৫ সালে তেলেগু সিনেমা ‘লোফার’ দিয়ে। এরপর তিনি ২০১৬ সালে ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন। ‘বাঘি টু’, ‘মালাং’ সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পান। তাকে সর্বশেষ দেখা গেছে ‘রাধে’ সিনেমায়। যেখানে তিনি অভিনয় করেছেন সালমান খানের সঙ্গে।

বর্তমানে দিশার হাতে রয়েছে একাধিক সিনেমার কাজ। এর মধ্যে রয়েছে ‘কিতনা’ ও ‘এক ভিলেন রিটার্নস’।

ব্যক্তিগত জীবনে দিশা পাটানি প্রেম করেন অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে। যদিও তারা সরাসরি স্বীকার করেন না, তবে তাদের প্রেমের গল্প কারোর অজানা নয়।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest