শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৪৭ অপরাহ্ন

তৌসিফ মাহবুব বিরোদ্ধে থানায় অভিযোগ

তৌসিফ মাহবুব বিরোদ্ধে থানায় অভিযোগ

ছোট পর্দার অভিনেতা তৌসিফ মাহবুব তার নাটকের অভিনেত্রী বানাবেন-এমন প্রলোভনে বিভিন্ন সময়ে এক তরুণীর কাছ থেকে ৫ লাখ টাকা নিয়েছেন বলে থানায় অভিযোগ করা হয়েছে।

শনিবার সকালে শামসুন্নাহার কনা নামের এই তরুণী রাজধানীর হাতিরঝিল থানায় এমন অভিযোগে একটি জিডি করেন।জিডিতে উল্লেখ করা হয়, অভিনেতা তৌসিফ মাহবুবের সঙ্গে ফেসবুকে ১৮ মাস পূর্বে পরিচয় হয় শামসুন্নাহার কনার। পরিচিত হওয়ার পর তিনি গত ছয় মাস পূর্বে ০১৬**৯৭৮৯০৯ এই নাম্বারে বিশ হাজার টাকা নেন তরুণীর কাছ থেকে। এরপর তৌসিফ তৃতীয় পক্ষ শাহরিয়া হোসেনের মাধ্যমে সোনালী ব্যাংক, সাহাপুর শাখা, চাটখিল, নোয়াখালী অ্যাকাউন্ট নং ৩৪১০০৪৪১ হিসাবের মাধ্যমে বিভিন্ন সময়ে আরো তিন লাখ বিশ হাজার টাকা নেন। টাকা নেয়ার পর তৌসিফ তরুণীর সঙ্গে আর কোনো যোগাযোগ করেননি। তার ব্যবহৃত সবগুলো নাম্বার বন্ধ করে দেন।

এই বিষয়ে শামসুন্নাহার কনা এ প্রতিবেদককে বলেন, অভিনেতা তৌসিফ মাহবুবের সঙ্গে প্রায় দুই বছর আগে ফেসবুকে আমার পরিচয় হয়। এরপর তিনি আমাকে মডেল বানাবেন বলে বিভিন্ন সময়ে আমার কাছ থেকে প্রায় ৫ লাখ টাকা নেন।

এই তরুণীর দাবি, অভিনেতা তৌসিফের রিয়েল আইডি দিয়েই তাদের পরিচয়। তারা দুজনে ভিডিও কলে কথা বলেছেন। প্রথম দিকে রিয়েল আইডি দিয়ে কথা হলেও পরে তৌসিফ ফেইক আইডি দিয়ে আমার সাথে কথা বলতো। সে সবসময় বলতো ওই আইডি দিয়ে কথা বললে তার সমস্যা হবে। আর আমাকে অভিনয় করাবে বলে বিভিন্ন সময়ে অনেক টাকা নিয়েছে। আমি অনেকবার দেখা করতে বললেও তিনি আমার সাথে দেখা করতেন না। পরে আমি আমার টাকা ফেরত চাইলে তিনি আমাকে ব্ল্যাকমেইল করার চেষ্টা করেন। আমাকে সব জায়গা থেকে ব্লক করে দেন।

এ বিষয়ে কথা বলতে হাতিরঝিল থানায় যোগাযোগ করা হলে থানাটির ওসি সিরাজুল ইসলাম এ প্রতিবেদককে বলেন, সাধারণ ডায়েরি করা হয়েছে। তবে জিডির কপি এখনও আমার কাছে আসেনি। আসলে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

অভিনেতা তৌসিফ মাহবুবের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ প্রতিবেদককে বলেন, আমার আইডি ভেরিফায়েড করা। কেউ যদি ভুল জায়গায় গিয়ে প্রতারণার শিকার হয় সেটা তো আমার দেখার বিষয় নয়। আর এখন এটাও শুনতে হচ্ছে যে, আমি মডেল বানানোর নামে ৫ লাখ টাকা নিয়েছি! আরও কত কী যে শুনতে হবে! আমি সাইবার ক্রাইমের সঙ্গে এই বিষয়টি নিয়ে কথা বলবো দ্রুতই।

এই অভিনেতা আরও বলেন, ফেইক আইডির কারণে এরকম শুধু আমি না, অনেক তারকাই বিভিন্ন সময়ে বিভ্রান্তিতে পরেছেন। এখন কেউ যদি আমার নাম করে ফেইক আইডির মাধ্যমে প্রতারণা করা সেই দায়ভার কি আমি নেবো? কিন্তু আমার মনে হয় কারও সঙ্গে কথা বলার আগে ভালো করে যাচাই করে নেয়া উচিত।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest