বুধবার, ১৬ Jun ২০২১, ১২:১৫ পূর্বাহ্ন

জেল থেকে বেরিয়ে এবার বিগ বসে যোগ দিচ্ছেন রিয়া

জেল থেকে বেরিয়ে এবার বিগ বসে যোগ দিচ্ছেন রিয়া

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর তাকে খুনের বা আত্মহত্যায় প্ররোচিত করার অভিযোগ উঠে রিয়া চক্রবর্তীর উপর। তিনি গ্রেফতারও হন তদন্ত শেষে প্রেমিক সুশান্তকে মাদক সরবরাহের অভিযোগে। অবশেষে ২৮ দিন কারাবাস শেষে শর্ত সাপেক্ষে জামিন পেয়েছেন রিয়া।

তবে এখনও প্রতিদিন স্থানীয় থানায় গিয়ে হাজিরা দিতে হয়। আগামী ছ’মাস ধরে প্রতিমাসের প্রথম সোমবার তদন্তকারী সংস্থার অফিসে গিয়ে দেখা করতে হবে তাকে।

এমন পরিস্থিতিতেই এবার খবর রটেছে, সালমান খানের ‘বিগ বস ১৪’র অন্দরমহলে নাকি প্রতিযোগী হয়ে যাচ্ছেন রিয়া। বলিউডপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে এ গুঞ্জন। রিয়ালিটি শোয়ে ওয়াইল্ড কার্ড এন্ট্রি হয়ে যাবেন রিয়া।

কীসের ভিত্তিতে ছড়াল এই খবর? মনে করা হচ্ছে অভিনেতা তথা প্রযোজক রোহিত চৌধুরির মন্তব্যের জেরেই এই খবর রটেছে।

রিয়ার প্রসঙ্গে কথা বলতে গিয়ে রোহিত জানান, সুশান্ত কাণ্ডে সদ্য জামিন পাওয়া অভিনেত্রীকে তিনি ‘বিগ বস ১৪’ রিয়েলিটি শোয়ের ঘরে দেখতে চান। সেখানে রিয়া সারা দেশের সামনে নিজের পক্ষ রাখতে পারবেন। নিজের পরিস্থিতি বোঝাতে পারবেন।

রোহিত আরও জানান, রিয়ালিটি শো ‘বিগ বস’-এর পদ্ধতি এমন যেখানে কোনও মানুষ বেশিদিন লোক দেখানো ইমেজ ধরে রাখতে পারেন না। মানুষের আসল সত্ত্বা সেখানে বেরিয়ে আসবেই। কারণ সেখানে দিনের পর দিন বন্দি থাকতে হয়। তাই নিজেকে লুকিয়ে রাখা যায় না। রিয়ার সম্পর্কে এতদিন ধরে অনেক কিছু শুনেছেন। তার সম্পর্কে অনেক খবর দেখেছেন এবং পড়েছেন। সেই থেকেই রিয়ার প্রতি তার কৌতূহল তৈরি হয়েছে। আর সেই কারণেই ‘বিগ বস’-এ প্রকৃত রিয়ার সঙ্গে পরিচিত হতে চান রোহিত।

রোহিতের এই আশা পূরণ হবে কি না সেই উত্তর ভবিষ্যত বলবে। তবে সালমান খানের উপস্থাপনায় এই আয়োজনে রিয়াকে দেখতে যে সবাই আগ্রহী তা বলার অপেক্ষা রাখে না।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest