শুক্রবার, ২০ মে ২০২২, ০২:২৭ অপরাহ্ন

জানা গেল আলিয়া-রণবীরের বিয়ে তারিখ

জানা গেল আলিয়া-রণবীরের বিয়ে তারিখ

কয়েক মাস ধরেই শোনা যাচ্ছে, এপ্রিলে বিয়ে করবেন বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। তারা কোথায় বিয়ে করবেন, সেটাও প্রকাশ পেয়েছে সংবাদমাধ্যমে। কিন্তু জানা যাচ্ছিল না হাই প্রোফাইল এ বিয়ের তারিখ, যেটা জানার জন্য উদগ্রিব হয়ে ছিল গোটা বলিউড।

কয়েকদিন আগে এ বিষয়ে রণবীর একটি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে বলেন, ‘আমাকে কি পাগলা কুকুরে কামড়েছে, যে বিয়ের তারিখ প্রকাশ করব। তবে এপ্রিলেই আমরা বিয়ে করছি।’ অবশেষে প্রকাশ হলো সেই তারিখ। বলিপাড়ার এক সূত্র বলছে, ১৭ এপ্রিল হবে আলিয়া-রণবীরের বিয়ে।

যদিও দুই তারকার পরিবার এখনো এ খবরে সিলমোহর দেয়নি। তবে জোর গুঞ্জন, ১৭ এপ্রিলেই সাতপাকে বাঁধা পড়বেন আলিয়া-রণবীর। এ খবর কতটা সত্যি, তা তো সময়ই বলে দেবে।

এদিকে, রণবীর সিং-দীপিকা পাড়ুকোন বা বিরাট কোহলি-আনুশকা শর্মাদের মতো ডেস্টিনেশন বিয়ের পথে হাটছেন না আলিয়া-রণবীর। পারিবারিক রীতি মেনে মুম্বাইয়ের চেম্বুরের পৈতৃক বাড়ি আর কে হাউজে আলিয়ার কপালে সিঁদুর পরাবেন রণবীর।

১৯৮০ সালের ২০ জানুয়ারি এই বাড়িতেই সাতপাকে বাঁধা পড়েছিলেন ঋষি কাপুর ও নীতু কাপুর। বাবা-মায়ের দেখানো পথে এবং পারিবারিক রেওয়াজ মেনে রণবীরও এই বাড়িতে তার দীর্ঘদিনের প্রেমিকা আলিয়াকে নিয়ে সাতপাক ঘুরবেন।

বিয়ে হবে দুই পরিবার ও ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে। অতিথি থাকবেন ৪৫০ জন। বিয়ের দায়িত্বে আছে শাদি স্কোয়াড। ইতোমধ্যে প্রতিষ্ঠানটির তরফ থেকে অতিথিদের অনুরোধ জানানো হয়েছে, এপ্রিলের দ্বিতীয় সপ্তাহের আগে তারা যেন সব কাজ মিটিয়ে নেন।

২০১৮ সাল থেকে অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং শুরু করেন আলিয়া-রণবীর। সেখান থেকে মন দেওয়া-নেওয়া। এরপর যতই দিন গেছে ততই প্রকাশ পেয়েছে তাদের সম্পর্কের কথা। এখন তো কোনো কিছুই আর গোপন নেই। এবার পালা দুই তারকার চার হাত এক হওয়ার।

কাপুরের পরিবারের সবারই আলিয়াকে খুব পছন্দ। গত চার বছরে রণবীরদের প্রতিটি পারিবারিক অনুষ্ঠানেই হাজির থেকেছেন আলিয়া। সে সব মুহূর্তের ছবি ও ভিডিও পোস্ট হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার পাকাপাকিভাবে কাপুর পরিবারে এন্ট্রি নিতে চলেছেন আলিয়া।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest