শুক্রবার, ২০ মে ২০২২, ০১:৩২ অপরাহ্ন

গুণিন সিনেমায় প্রশংসিত কৃতিকা

গুণিন সিনেমায় প্রশংসিত কৃতিকা

সিনেমার শুরুতে টান টান উত্তেজনা, পুরো সিনেমা দেখার আগ্রহ তৈরি করতে অনেক বড় ভূমিকা রাখে। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত চরকি প্রযোজিত গুণিন ও সিনেমায় সে রকম একটি দৃশ্যে সাবলীল অভিনয় করে সবার প্রশংসা কুড়িয়েছেন মডেল ও অভিনেত্রী সুমাইয়া চৌধুরী কৃতিকা।

গুণিন সিনেমা শুরু হয় আজাদ আবুল কালাম এবং সুমাইয়া চৌধুরী কৃতিকার জিন তাড়ানোর একটি দৃশ্য দিয়ে।

সিনেমাটির শুরুতে গুণিন ভূমিকায় আজাদ আবুল কালামকে দেখা যায় এক ষোড়শী মেয়ের শরীর থেকে জীন ধরে বোতলে ভরছেন।

 

আজাদ আবুল কালামের মতো একজন গুণী অভিনেতার সঙ্গে এরকম দৃশ্যে সুমাইয়া চৌধুরীর অভিনয় ছিল চোখে পড়ার মতো। এই দৃশ্যটির মাধ্যমে পরিচালক গুণিন চরিত্রকে একটি ধোঁয়াশার রূপ দিয়েছেন। যার উত্তর দর্শকরা পুরো সিনেমা জুড়ে খুঁজে বেড়াতে থাকেন।

মডেল ও অভিনেত্রী সুমাইয়া চৌধুরী কৃতিকা বলেন, গুণিনে অভিনয় করতে পেরে আমি আনন্দিত। সিনেমার প্রথম দৃশ্যই আমি এটা ভাবতেই ভালো লাগছে। এটি আমার অভিনীত প্রথম সিনেমা। আমি চাইব আপনারা সবাই গুনিন সিনেমা হলে গিয়ে দেখবেন।

সুমাইয়া চৌধুরী কৃতিকা মিডিয়াতে মডেল ইনফ্লুয়েন্সার হিসেবে পরিচিত। বেশ কিছু ব্র্যান্ডের কাজ করে ইতোমধ্যেই জনপ্রিয়তা অর্জন করেছেন। চলচ্চিত্রে অভিনয় এটাই প্রথম। পরিচালক গিয়াস উদ্দিন সেলিম সুমাইয়ার এই চরিত্রটিকে (মর্দা জীন সোলেমান) যথেষ্ট গুরুত্ব দিয়ে পরিবেশন করেছেন।

 

সুমাইয়া চৌধুরী কৃতিকা ওয়েস্টার্ন আউটফিটে সাবলীল, এ রকম একজন মডেলকে এই রূপে সফলভাবে পরিবেশন করা কেবল মাত্র একজন গুণী পরিচালকের পক্ষেই সম্ভব। আর এই চরিত্রে কৃতিকা পরিচালকের আস্থার প্রতি পূর্ণ সন্মান প্রদর্শন করেছেন, যা তার জীন রুপি ডায়ালগ পরিবেশন দেখে বোঝা যায়।

সুমাইয়া চৌধুরী কৃতিকা মডেলিং ও ইনফ্লুয়েন্সিং এবং অভিনয়ের পাশাপাশি সার্টিফাইড পার্সোনাল ট্রেইনার, লাইসেন্সড জুম্বা ইন্সট্রাক্টর এবং হেড অব সেলস হিসেবে একটি মাল্টিন্যাশনাল জিমে কর্মরত। পড়াশোনা করছেন দেশে এবং দেশের বাইরে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest