বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৮:২৬ পূর্বাহ্ন

কেওড়াতলা যাওয়ার আগে করে নেবে: স্বস্তিকা

কেওড়াতলা যাওয়ার আগে করে নেবে: স্বস্তিকা

‘তোয়াক্কা’ শব্দটি স্বস্তিকা মুখোপাধ্যায়ের অভিধানে অন্তত নেই। নিজের ইচ্ছেয় বাঁচেন। যখন যে কাজ করতে ইচ্ছে করে করে ফেলেন। আবার সোশ্যাল মিডিয়াতেও জবাব দেন মন খুলে। কারো তোয়াক্কা না করেই অনায়াসে লিখে ফেলেন নিজের বার্তা।

অতীতের সেই ধারা বৃহস্পতিবারও (৮ অক্টোবর) বজায় রাখলেন টালিউডের অভিনেত্রী। এবার অবশ্য স্বস্তিকার প্রশংসাই করেছিলেন এক অনুরাগী। লিখেছেন স্বস্তিকার অসাধারণ অভিনয় করেন স্বস্তিকা।

যদিও স্বস্তিকাকে ‘আন্ডাররেটেড’ বলেই মনে হয় তার। কারণ তার অভিনয় প্রতিভাকে কোনো ইন্ডাস্ট্রিই কাজে লাগায়নি। এই টুইট শেয়ার করেই স্বস্তিকা লেখেন, কেওড়াতলা যাওয়ার আগে করে নেবে। আশায় বাঁচে চাষা।

বাংলা সিনেমার গণ্ডি ছাড়িয়ে ‘পাতাল লোকে’র অংশীদার হয়েছেন স্বস্তিকা। সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’য় বাঙালি মায়ের টানাপোড়েন ফুটিয়ে তুলেছেন। কিছুদিন আগে আবার ‘তাসের ঘরে’র সুজাতা হয়ে নেটদুনিয়ার দর্শকদের মন জয় করে নিয়েছেন।

যেকোনো চরিত্রকে অনায়াসে ক্যামেরার সামনে ফুটিয়ে তোলেন অভিনেত্রী। সদ্য প্রকাশ্যে আসা ‘গুলদস্তা’র ট্রেলারেও সেই ইঙ্গিত মিলেছে।

এতোকিছুর পরও যেন অভিনেত্রীর মনে কোথাও একটা আক্ষেপ রয়ে গিয়েছে। কৌতুকের মোড়কে অনুরাগীর ‘আন্ডাররেটেড’ অভিনেত্রী তকমার জবাব দিলেও সেই আক্ষেপ যেন তার এই জবাবের মধ্যে লুকিয়ে রয়েছে।

অবশ্য শিল্পীর মন কখনো সন্তুষ্ট হয় না। তৃপ্ত মনে সৃষ্টি হয় না। এমনটাই বলে থাকেন তারা। তাই বোধহয় প্রতিবার নিজেকে নতুনভাবে তুলে ধরার স্বপ্ন দেখে অতৃপ্ত মন। আর এভাবেই শিল্পীর নবজন্ম হয় তার সৃষ্টিশীলতায়।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest