সোমবার, ১০ মে ২০২১, ০২:৫৯ অপরাহ্ন

‘কালি’ ডাকা বন্ধ করুন: সুহানা খান

‘কালি’ ডাকা বন্ধ করুন: সুহানা খান

বর্ণ বিদ্বেষ নিয়ে এবার মুখ খুললেন শাহরুখ খানের মেয়ে সুহানা খান। নিজের সোশ্যাল হ্যান্ডেলে বর্ণ বিদ্বেষের বিরুদ্ধে পোস্ট দিয়েছেন তিনি।

শাহরুখ কন্যা বলেন, জন্ম থেকেই ভারতীয়দের গায়ের রংয়ের সঙ্গে মেলানিন নিজের বন্ধুত্ব তৈরি করে নেয়। সেই কারণে যদি কাউকে কখনো কটাক্ষের মুখে পড়তে হয়, তাও আবার আশপাশের মানুষের কাছ থেকে, তাহলে সেটা দুঃখজনক।

 

তার মতো এমন অনেকেই রয়েছেন, যাদের গায়ের রং বাদামী। তাই ওই রং নিয়ে তাকে কটাক্ষ করার বা তাকে নিয়ে সমালোচনা করার কোনো কারণ নেই বলেও জোরাল বার্তা দেন শাহরুখ-কন্যা।

পাশাপাশি কারো গায়ের রং অন্যরকম হলে, তাকে ‘কালা’ বা ‘কালি’ বলে ডাকা বন্ধ করুন বলেও মন্তব্য করেন সুহানা।

বর্তমানে নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন সুহানা খান। ইংল্যান্ডের অরডিংলি কলেজ থেকে স্নাতক হওয়ার পর নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন সুহানা। সম্প্রতি ‘গ্রে পার্ট অফ ব্লু’ নামে একটি শর্ট ফিল্মেও অভিনয় করতে দেখা যায় সুহানাকে।

পড়াশোনার পাশাপাশি একটি ম্যাগাজিনের ফটোশ্যুটও করেছেন তিনি। তবে বলিউডে কবে থেকে পাকাপাকিভাবে আসছেন, সে বিষয়ে এখনো কিছু স্পষ্টভাবে জানা যায়নি।

তবে চলচ্চিত্র পরিচালক করণ জোহর নাকি ইতিমধ্যেই সুহানা খানকে দিয়ে অভিনয় করানোর কথা ভাবছেন। তবে শাহরুখ স্পষ্ট জানিয়েছেন, পড়াশোনা শেষ করার পর তবেই অভিনয় জগতে পা রাখবেন তার মেয়ে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest