রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:৫০ পূর্বাহ্ন

এবার মুখ খুললেন বুবলী

এবার মুখ খুললেন বুবলী

২০১৬ সালে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে চলচ্চিত্রে অভিষেক হয়েছিল আলোচিত নায়িকা শবনম বুবলীর। এরপর ধারাবাহিক এক ডজন ছবিতে তারা জুটি। এর মধ্যে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে শাকিবের ডিভোর্স হয়ে গেছে। গুঞ্জন ছড়ায়, অপুকে ডিভোর্স দিয়ে বুবলীর প্রেমে মজেছেন কিং খান।

এখানেই থেমে থাকেনি গুঞ্জন। নেটিজেনদের একটি দল শাকিব-বুবলীকে বিয়ে পর্যন্ত করিয়ে দিয়েছেন। এরপর আরও একধাপ এগিয়ে ফিসফাস শুরু হয়, বুবলী প্রেগন্যান্ট। তিনি শাকিব খানের সন্তানের মা হতে চলেছেন। গত বছর বুবলী কয়েক মাসের জন্য লাপাত্তা হয়ে যাওয়ার পরেই এমন গুঞ্জন ওঠে।

এ নিয়ে এতদিন স্পষ্ট করে কিছু না বললেও শনিবার নিজের জন্মদিনে দেওয়া একটি সাক্ষাতকারে মুখ খুলেছেন বুবলী। সেখানে তিনি সোশ্যাল মিডিয়ায় ছড়ানো নিজের প্রেমের সম্পর্ক, বিয়ে এবং প্রেগন্যান্সির গুঞ্জনকে পজিটিভ বলে উল্লেখ করেন।

বুবলীর কথায়, ‘কাজের ক্ষেত্র ও ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের আগ্রহ থাকেই। তাদের পয়েন্ট অব ভিউ থেকে নানা রকম ইমাজিনেশন থাকে, তারা আসলে জানতে চায়। তাদের আগ্রহের জায়গাটা ঠিকই আছে। কিছুদিন না দেখলে, কাজে না থাকলে তারা অনেক কিছু ভাবেন। এটা কিন্তু পজিটিভ। আমি চাই আমাকে যারা ভালোবাসে, তারা আমাকে কাজ দিয়েই জানুক। ব্যক্তিগত জীবন নিয়ে যদি খুব বেশি জানতে চায়, একদিন সব বলে দেব।’

বিয়ে করবেন কবে- এমন প্রশ্নে নায়িকা বলেন, ‘একটা মেয়ের জন্য বিয়ে–মাতৃত্ব সবই আশীর্বাদ। দিন শেষে আমরা সবাই কিন্তু পারিবারিক জীবনটাই চাই। মা-বাবা–ভাই-বোনের পরিবারের বাইরে শিল্পী হিসেবে আমার পরিবার আরও বিস্তৃত। শুটিং ইউনিটও আমার একটা পরিবার। সবকিছু মিলিয়ে সময়-সুযোগ ও বাস্তবতা মিলে গেলে আমিও বিয়ে করব। আমিও মেয়েমানুষ, আমারও স্বপ্ন আছে।’

একসময় বুবলীকে নিয়ে এমন গুঞ্জনও ছিল, শাকিব খান ছাড়া তিনি হয়তো শাকিব খান ছাড়া অন্য নায়কদের সঙ্গে অভিনয় করবেন না। সেই গুঞ্জনকে উড়িয়ে ইতোমধ্যে তিনি চিত্রনায়ক নিরব হোসেন, জিয়াউল হক রোশান এবং আদর আজাদের সঙ্গে জুটি বেঁধেছেন। ভালো গল্প আর চরিত্র পেলে তিনি সব নায়কদের সঙ্গে কাজ করতে প্রস্তুত বলে জানান বুবলী।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest