বুধবার, ১৬ Jun ২০২১, ০১:৫৪ পূর্বাহ্ন

‘আমাকে ধর্ষণ করে খুন করা হতে পারে, আশঙ্কা করছিলাম’

‘আমাকে ধর্ষণ করে খুন করা হতে পারে, আশঙ্কা করছিলাম’

ভারতের বিহারে ভোট প্রচারে গিয়ে প্রাণ সংশয় তৈরি হয়েছিলো বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেলের। ধর্ষণ এমনকি খুনও হতে পারতেন তিনি। এমনটাই দাবি করেছেন অভিনেত্রী নিজেই।

ভারতীয় সংবাদ মাধ্যমে বলা হয়েছে, এলজেপি প্রার্থী প্রকাশ চন্দ্রের বিরুদ্ধে অভিযোগ করেছেন আমিশা।আমিশা বিহার থেকে মুম্বাইতে ফেরার পরই একটি অডিও ক্লিপ ভাইরাল হয়। সেখানেই ভোট প্রচারে গিয়ে ভয়াবহ অভিজ্ঞতার বর্ণনা দিতে শোনা যায় তাকে।ইন্ডিয়া টুডে-কে দেয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ওই ঘটনা সত্যি।

অভিনেত্রীকে বলতে শোনা যায়, আমাকে ধর্ষণ করে খুন করা হতে পারে, এমন আশঙ্কাও করছিলাম। নিরাপদে ওখান থেকে বেরিয়ে আসার জন্য যা বলা হয়েছে, চুপচাপ করে গিয়েছি। আমার সঙ্গে যারা ছিল, তাদের নিয়েও আশঙ্কা করছিলাম। তাই মুম্বাই না যাওয়া অবধি মুখ বন্ধ করে ছিলাম।

আমিশার অভিযোগ, মুম্বাইতে ফেরার পরও তাকে ফোনে এবং মেসেজে হুমকি দিচ্ছেন ওই এলজেপি প্রার্থী। তার সম্পর্কে ভাল কথা বলার জন্যই এলজেপি প্রার্থী চাপ দিচ্ছেন বলেও অভিযোগ আমিশার।

অভিনেত্রী মুম্বাইতে পৌঁছনোর পর গোটা ঘটনা সবাইকে জানানোর সিদ্ধান্ত নেন। তিনি জানিয়েছেন, বিহারে সর্বক্ষণ প্রকাশ চন্দ্রের লোকজন তার গাড়ি ঘিরে রাখত। তার কথা মতো কাজ না করলে গাড়ি নড়তে দেয়া হত না। তিনি বন্দি করে রেখে তার জীবনকেই ঝুঁকির মধ্যে ফেলে দিয়েছিলেন। এটাই তার কাজ করার ধরন বলে আমিশার অভিযোগ।

যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন এলজেপি প্রার্থী প্রকাশ চন্দ্র৷ তার দাবি, জন অধিকার পার্টির নেতা পাপ্পু যাদবের থেকে টাকা নিয়ে এমন অভিযোগ করছেন আমিশা।

প্রকাশ চন্দ্রের আরো দাবি, আমিশার নিরাপত্তার জন্য সবরকম বন্দোবস্ত করা হয়েছিল। নিজের এক আত্মীয়ই আমিশাকে তার ভোট প্রচারে নিয়ে আসার ব্যবস্থা করেছিলেন।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest