বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৭:৫৪ পূর্বাহ্ন

অবশেষে মুখ খুললেন অক্ষয় ”বলিউডে মাদককাণ্ড”

অবশেষে মুখ খুললেন অক্ষয় ”বলিউডে মাদককাণ্ড”

বিনোদন ডেস্ক :সুশান্ত সিং রাজপুত এর মামলায় মাদককাণ্ড বড় আকার নিয়েছে। এরইমধ্যে বেশ কয়েকজন অভিনেতাদের নাম জড়িয়েছে এই মাদককাণ্ডে। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা অক্ষয় কুমার।

অভিনেত্রী দীপিকা পাডুকোন সারা আলি খান শ্রদ্ধা কাপুর সহ আরো বেশ কয়েকজনের নাম জড়িয়েছে এই ঘটনায়। যার ফলে গোটা বলিউড ইন্ডাস্ট্রি কাঠগড়ায় দাঁড় করিয়েছেন দর্শকরা। এই বিষয়ে মুখ খুলেছেন অক্ষয় কুমার।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে অক্ষয় বলেছেন, বহুদিন ধরে একটা কথা মাথার মধ্যে ঘুরছে। কাকে বলব, কীভাবে বলব, কতটা বলব বুঝতে পারছিলাম না। শেষে ভাবলাম আপনাদের সঙ্গেই শেয়ার করে নিই। আমরা সেলিব্রিটি ঠিকই। কিন্তু মানুষের ভালবাসাই আমাদের সেলিব্রিটি তৈরি করেছে। মানুষের মনের মধ্যে যে সমস্ত অনুভূতি থাকে সেটাই সিনেমার মাধ্যমে আমরা প্রকাশ করার চেষ্টা করি। এখন যখন মানুষের মনে রাগ জমেছে। সেটাও আমাদের মাথা পেতে গ্রহণ করা উচিত।

একটা ঘটনা দিয়ে বলিউডের সমস্ত তারকা কে বিচার না করার কথাই বলতে চেয়েছেন তিনি। সুশান্ত এর ঘটনার সঙ্গে মাদক যোগ সম্পর্কে তিনি বলেন, বুকে হাত রেখে একথা বলতে পারব না যে ইন্ডাস্ট্রিতে মাদক যোগ নেই। গত কয়েকদিনে যা যা হয়েছে সেটা আপনাদের যেমন কষ্ট দিয়েছে তেমনই আমাকেও খুব দুঃখ দিয়েছে। কিন্তু সব ইন্ডাস্ট্রিতেই কিছু সমস্যা থাকে। তা বলে কি সকলে খারাপ? তা নয়। আপনাদের কাছে অনুরোধ সবাইকে এক নজরে দেখবেন না। বলিউড ইন্ডাস্ট্রিতেও সবাই খারাপ নয়। সকলকে এক ভাবে বিচার করাটা ঠিক না।

অক্ষয়ের এই মন্তব্য কে সাধুবাদ জানিয়েছেন প্রযোজক করণ জোহর, অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা সহ আরো অনেকেই। অক্ষয় জানিয়েছেন যে দেশের প্রশাসন, পুলিশ এবং আইনের প্রতি তার অগাধ বিশ্বাস রয়েছে।

সংবাদমাধ্যম সম্পর্কেও এদিন কথা বলেছেন এই অভিনেতা। তিনি বলছেন, আমি সংবাদমাধ্যমের ক্ষমতা জানি। তারা সঠিক সময়ে সঠিক প্রশ্ন তুললে বহু মানুষ ন্যায়বিচার পান। আপনারা কাজ চালিয়ে যান। তবে একটাই অনুরোধ, একটু সংবেদনশীল হোন। কারণ আপনাদের দেয়া একটা ভুল খবর একজনের সারা জীবনের পরিশ্রম নষ্ট হয়ে যেতে পারে। মানুষের উদ্দেশ্যে বলব, সকলকে এক নজরে দেখবেন না। সবাই খারাপ নয়।

অক্ষয়ের এই ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়। বহু অভিনেতা এই পদক্ষেপ গ্রহণ করার জন্য অক্ষয়কে প্রশংসা করেছেন।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest