সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:২৯ অপরাহ্ন

ময়মনসিংহে নয়া ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য’র যোগদান

ময়মনসিংহে নয়া ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য’র যোগদান

মোঃ রুবেল, ময়মনসিংহঃ

আজ ২৪ জুলাই ২০২২ ইং তারিখে ময়মনসিংহ রেঞ্জের নবাগত ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম (সেবা) যোগদান করেন। এসময় ময়মনসিংহ জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে স্বাগত জানান মোহাঃ আহমার উজ্জামান, পিপিএম (সেবা), পুলিশ সুপার, ময়মনসিংহ (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি সৈয়দ হারুন-অর-রশিদ, রেঞ্জ অফিস ময়মনসিংহ।এসময় ময়মনসিংহ রেঞ্জ অফিসের কর্মরত সকল অফিসার ও ফোর্সসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, গত ৩০ জুন ২০২২ ইং তারিখে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, জননিরাপত্তা বিভাগের প্রজ্ঞাপনের মাধ্যমে ময়মনসিংহ রেঞ্জে ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য’র বদলি আদেশ হয়।নবাগত ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য এর আগে সুনামের সাথে রংপুর রেঞ্জে চার বছর দায়িত্ব পালন করেন।দায়িত্ব পালন কালে তিনি সড়ক দুর্ঘটনা, আত্মহত্যা বা অপমৃত্যু, মাদক, নারী নির্যাতন এসমস্থ বিষয়ে বেশি গুরুত্ব দিয়েছেন।

এছাড়াও তিনি কোভিট-১৯ করোনা ভাইরাস মোকাবেলা পরিস্থিতি নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।তিনি ন্যায় বিচার প্রতিষ্ঠায় সমাজের সকলকে দায়িত্বশীল এবং আইনের উপর শ্রদ্ধাশীল থেকে রাষ্ট্রের আইন বিধি বিধান মেনে চলার আহবান করেন। তার স্বপ্ন নতুন প্রজন্মের জন্য একটি সুন্দর বাংলাদেশ বিনির্মাণ করা এবং জাতির পিতা যে বাংলাদেশ দেখতে চেয়েছিলেন সকলের দায়িত্বশীল ভূমিকায় সে বাংলাদেশ প্রতিষ্ঠা করা।পাশাপাশি ময়মনসিংহবাসীর সহযোগিতা নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে আরো বেগমান করতে আশা ব্যক্ত করেন।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest