শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:১৪ অপরাহ্ন

ত্রিশালে মস্তকবিহীন নারীর লাশের হত্যা রহস্য উদঘাটন

ত্রিশালে মস্তকবিহীন নারীর লাশের হত্যা রহস্য উদঘাটন

নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের ত্রিশাল ধানীখোলা ইউনিয়নের কাঁটাখালি থেকে মস্তকবিহীন অজ্ঞাত নারীর লাশের হত্যা রহস্য উদঘাটন করেছে র‌্যাব-১৪। প্রেমিকের স্বীকারোক্তি অনুযায়ী নিহত নারীর খন্ডিত মস্তকও উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দুপুরে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. হান্নানুল ইসলাম জানায়, গত ২ জানুয়াারি ত্রিশাল উপজেলার ধানীখোলা ইউনিয়নের কাটাখালি গ্রামে থেকে এক অজ্ঞাত পরিচয় নারীর মস্তকবিহীন লাশ উদ্ধার হয়। এ ঘটনায় ত্রিশাল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

পরে র‌্যাব-১৪ এ মামলার বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণ করে ঘটনার সাথে জড়িত সেলিম নামে একজনের সম্পৃক্ততা নিশ্চিত করে। পরে র‌্যাব অভিযান চালিয়ে বুধবার রাতে ত্রিশাল উপজেলার কাটাখালি গ্রামের আব্দুল খালেকের ছেলে সেলিম মল্লিককে গ্রেফতার করে।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সেলিম এই হত্যাকাণ্ডটি কিভাবে ঘটিয়েছে তা স্বীকার করে। তার স্বীকারোক্তি অনুযায়ী বৃহস্পতিবার র‌্যাব সদস্যরা খন্ডিত মস্তকটিও উদ্ধার করে।

সেলিম স্বীকারোক্তিতে জানায়, নিহত নারী সুলতানা বেগমের বাড়ি রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার চেংমারী গ্রামে। সুলতানা চাকরির সূত্রে গাজীপুরে বাস করত। তার সাথে প্রথমে মোবাইল ফোনে কথা হয় ও পরবর্তীতে প্রেমের সম্পর্ক হয়। প্রায়ই তারা একে অপরের সাথে দেখা করত। একপর্যায়ে সুলতানা তাকে বিয়ের জন্যে চাপ দিলে সেলিম তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest