সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৬ অপরাহ্ন

ত্রিশালের সড়ক দুর্ঘটনায় বাবা-মা-বোন হারানো নবজাতক শিশুর পাশে পুণাক সভানেত্রী কাণিজ আহমার

ত্রিশালের সড়ক দুর্ঘটনায় বাবা-মা-বোন হারানো নবজাতক শিশুর পাশে পুণাক সভানেত্রী কাণিজ আহমার

 মোঃ রুবেল, ময়মনসিংহঃ

মানবতার আরেক নাম কাণিজ আহমার। পরিবার হারানো নবজাতক শিশু ফাতেমার সার্বক্ষণিক খোজ খবর নিচ্ছেন। ময়মনসিংহ জেলা পুলিশের সেবা মূলক নারী কল্যাণ সংগঠন পুনাকের সভানেত্রী কাণিজ আহমার পক্ষ থেকে ত্রিশাল পরিবার হারানো শিশু ফাতেমাকে গিফট ও আর্থিক সহায়তা প্রদান করা হয়।

আজ ১৯ জুলাই ২০২২ইং মঙ্গলবার দুপুরে মমেক হাসপাতালে ২৫ নং শিশু ওয়ার্ডে পুণাক সভাপতির পক্ষ থেকে গিফট তুলে দেন অতিরিক্ত পুলিশ সুপার ফাল্গুনী নন্দী,কোতোয়ালী মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দ পিপিএম (বার)। দুর্ঘটনার পর থেকে শিশু ফাতেমার সার্বিক খোজ খবর রাখছেন কাণিজ আহমার।

উল্লেখ যে, ১৬ জুলাই দুপুরে উপজেলার রাইমনি গ্রামের জাহাঙ্গীর আলম মেয়ে সানজিদাকে (৬) সঙ্গে নিয়ে অন্তঃসত্ত্বা স্ত্রী রত্না বেগমকে আল্ট্রাসনোগ্রাফি করাতে ত্রিশালে যান। পৌর শহরের খান ডায়াগনোস্টিক সেন্টারের সামনে রাস্তা পারাপারের সময় একটি ট্রাক তাদের চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই জাহাঙ্গীর আলম, রত্না বেগম নিহত হন ও ঘটনাস্থলেই রত্না বেগমের পেট ফেটে শিশুটির জন্ম হয়। পরে আহত শিশু সানজিদা ও নবজাতককে উদ্ধার করে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক সানজিদাকে মৃত ঘোষণা করেন। নবজাতককে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest