সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:৩৪ অপরাহ্ন

হাত পা বেঁধে রাতভর গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার এক

হাত পা বেঁধে রাতভর গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার এক

হবিগঞ্জের নবীগঞ্জে গৃহবধূকে গণধর্ষণ মামলার ২নং আসামি সাইফুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) রাতে উপজেলার মিনহাজপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) উত্তম কুমার দাশের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সাইফুল আলমপুর গ্রামের সাদিক মিয়ার পুত্র ও স্থানীয় সিএনজি চালক। রাতে নবীগঞ্জ থানায় এনে তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

মামলায় অভিযোগ করা হয়, রোববার সন্ধ্যায় সিএনজিযোগে শেরপুর থেকে নবীগঞ্জের মজলিসপুর যাচ্ছিলেন। এ সময় গৃহবধূকে হাত পা, মুখ বেঁধে বিভিন্নস্থানে নিয়ে রাতভর ধর্ষণ করে সিএনজি শ্রমিকরা। পরে আউশকান্দি ইউনিয়ন পরিষদের একটি পরিত্যক্ত ভবনে এনে রাতভর সংঘবদ্ধভাবে ধর্ষণ করা হয়। পরে সকালে সিএনজিযোগে তাকে তার আত্মীয়র বাড়ীতে পাঠিয়ে দেয়া হয়।

খবর পেয়ে নবীগঞ্জ-বাহুবলের সার্কেল এএসপি পারভেজ আলম চৌধুরীর নেতৃত্বে পুলিশের দুইটি টিম ঘটনাস্থলে পৌঁছে ভিকটিম গৃহবধূকে উদ্ধার করেন। এ ঘটনায় মঙ্গলবার ভোরে নবীগঞ্জ থানায় ৩ জনকে আসামি করে মামলা দায়ের করেন অভিযোগকারী গৃহবধূ। নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুর রহমান জানান, মামলার ২য় আসামি সাইফুলকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest