শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:৪৩ পূর্বাহ্ন

স্ত্রীর পরকীয়ার বলি অসহায় স্বামী

স্ত্রীর পরকীয়ার বলি অসহায় স্বামী

রংপুরের মিঠাপুকুরে গুলশান মিয়া নামে এক চা দোকানিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহতের স্ত্রী সেলিনা বেগমকে আটক করেছে পুলিশ।

সোমবার রাতে উপজেলার জায়গীরহাট বাসস্ট্যান্ড সংলগ্ন বাতাসন দুর্গাপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত গুলশান একই উপজেলার রানীপুকুর ইউপির বলদীপুকুর মমিনপুর গ্রামের আব্দুল হকের ছেলে। তিনি পেশায় চা দোকানি ছিলেন।

স্থানীয় ও নিহতের স্বজনদের দাবি, স্ত্রীর পরকীয়ার কারণে পরিকল্পিতভাবে গুলশানকে হত্যা করা হয়েছে।

নিহতের স্বজনদের অভিযোগ, দীর্ঘদিন ধরে এক যুবকের সঙ্গে গুলশানের স্ত্রীর সম্পর্ক চলছিল। এতে বাধা দেয়ায় স্ত্রী ও তার পরকীয়া প্রেমিক ক্ষুব্ধ ছিলেন। তারাই পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক যুবক বলেন, চা দোকানি গুলশান অনেক সহজ-সরল ছিলেন। কিন্তু স্ত্রীর পরকীয়ার কারণে তিনি লাশ হয়েছেন।

মিঠাপুকুর থানার ওসি আমিরুজ্জামান জানান, সোমবার রাত দেড়টার দিকে জায়গীরহাট বাসস্ট্যান্ড থেকে চায়ের দোকান বন্ধ করে বাতাসন দুর্গাপুরে বাসায় ফিরছিলেন গুলশান। পথে হেলমেট পরা দুই ব্যক্তি তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যান। পরে চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে গুরুতর অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে সকালে তিনি মারা যান।

ওসি আরো জানান, এ ঘটনায় নিহত গুলশানের স্ত্রী সেলিনা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। হত্যাকাণ্ডের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest