রবিবার, ০৯ মে ২০২১, ০৪:১৮ অপরাহ্ন

স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধারের একদিন পর স্বামীর আত্মহত্যা

স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধারের একদিন পর স্বামীর আত্মহত্যা

কুমিল্লার চৌদ্দগ্রামে স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধারের একদিন পর বিষপানে আত্মহত্যা করেছেন ঘাতক স্বামী হেলাল উদ্দিন। গতকাল বুধবার (২৮ অক্টোবর) বিকালে উপজেলার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। হেলাল উদ্দিন ওই গ্রামের মৃত ছিদ্দিকুর রহমানের ছেলে।

এ ঘটনায় শিউলির পিতা বাদী হয়ে হেলালসহ চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২-৩ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। খোঁজ নিয়ে জানা গেছে, শ্বশুরের মামলার পর হেলাল উদ্দিনসহ পরিবারের লোকজন পালিয়ে যায়। কিন্তু পরদিন মঙ্গলবার রাতে হেলালসহ তার পরিবারের লোকজন আবার বাড়ি ফিরে আসে। এরপর পরদিন বুধবার সকালে হেলাল উদ্দিন নিজ বাড়িতেই বিষপান করে অসুস্থ হয়ে পড়ে।

পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে তাকে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসকেরা। কিন্তু সেখানে নেওয়ার পথে হেলালের মৃত্যু হয়। চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আবুল হাশেম সবুজ জানান, হেলাল উদ্দিনকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে আনা হয়। তার মুখে ও শরীরে বিষের অস্তিত্ব পাওয়ায় উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক মনির হোসেন বলেন, ‘মৃত হেলাল উদ্দিন তার স্ত্রী শিউলীকে হত্যার অভিযোগে দায়েরকৃত মামলার প্রধান আসামি। সে বিষপান করলে পরিবারের সদস্যরা তাকে নিয়ে চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।’


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest