মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৫:৫১ অপরাহ্ন

সিলেটে করোনায় একদিনে তিনজনের মৃত্যু, আক্রান্ত ৭৯

সিলেটে করোনায় একদিনে তিনজনের মৃত্যু, আক্রান্ত ৭৯

মহামারি করোনাভাইরাসে সংক্রমিত হয়ে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরো তিনজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে দুজনই সিলেট জেলা এবং একজন সুনামগঞ্জ জেলার বাসিন্দা।

এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ১৯৫ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৪২ জন, সুনামগঞ্জে ২১ জন, হবিগঞ্জে ১২ জন এবং মৌলভীবাজারে ২০ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

রোববার (৬ সেপ্টেম্বর) বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) সিলেটের কার্যালয় জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের আরও ৭৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে সিলেট জেলায় ৪৯ জন, সুনামগঞ্জে ৯ জন, হবিগঞ্জে ১০ জন এবং মৌলভীবাজারে ১১ জন। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়ালো ১১ হাজার ৩২৩ জন। এরমধ্যে সিলেট জেলায় ৬ হাজার ২০, সুনামগঞ্জে ২ হাজার ১৩২, হবিগঞ্জে ১ হাজার ৬০৯ এবং মৌলভীবাজারে ১ হাজার ৫৬২ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে সুস্থ হয়েছেন ৬৬ জন। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলায় ২৩, সুনামগঞ্জ ১৭, হবিগঞ্জ ৭ এবং মৌলভীবাজারে ৯ জন। নতুন সুস্থদের নিয়ে আজ পর্যন্ত সিলেট বিভাগে ৮ হাজার ৩২৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ২৮৯, সুনামগঞ্জে ১ হাজার ৭৮৮, হবিগঞ্জে ১০৫৬, মৌলভীবাজারে ১১৯২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৫৪৪ জন। এরমধ্যে ১২৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

অন্যদিকে গত ১০ মার্চ থেকে রোববার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে ১৮ হাজার ১০৭ জনকে। এর মধ্যে কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৭ হাজার ৩৩৬ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টিনে আছেন ৭৭১ জন।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest