শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:০৮ অপরাহ্ন

সাভারে গণধর্ষণের শিকার নারী শ্রমিক

সাভারে গণধর্ষণের শিকার নারী শ্রমিক

সাভারে এক নারী শ্রমিক গণধর্ষণের শিকার হয়েছেন। বুধবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে গণধর্ষণের শিকার ওই নারী শ্রমিক ছয় জনের নাম উল্লেখ করে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ বলছে, সাভারের মুক্তিরমোড় এলাকায় (২৫) মুকুল মিয়ার বাড়িতে সিংগাইর এলাকার আখতার ফার্নিচারের নারী শ্রমিক স্বামী নিয়ে একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। পরে গতকাল মঙ্গলবার গভীর রাতে ওই নারী শ্রমিকের ঘরের দরজা ভেঙে স্থানীয় রিকসা গ্যারেজের ছয়জন ব্যক্তি প্রবেশ করে মুখ চেপে ধরে পালাক্রমে গণধর্ষণ করেন ওই নারীকে।

এসময় গণধর্ষণের বিষয়টি কাউকে জানালে তাকে হত্যা করে লাশ গুম করার হুমকি দেন ধর্ষণকারীরা। পরে আজ বুধবার বিকেলে ওই নারী গণধর্ষণের অভিযোগে ছয় জনের নাম উল্লেখ করে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। গণধর্ষণের শিকার ওই নারী শ্রমিকের স্বামী নুরুল ইসলাম ব্যক্তিগত কাজে বর্তমানে গ্রামে থাকায় ধর্ষণকারীরা এই সুযোগে ঘরে প্রবেশ করে তাকে ভয়ভীতি প্রদর্শন করে গণধর্ষণ করেছে বলে ধারণা করছে পুলিশ।

পুলিশ বলছে, ধর্ষণের শিকার ওই নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এবিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক সাফায়েত বলেন, গণধর্ষণের শিকার ওই নারী ছয়জনের নাম উল্লেখ করে থানায় অভিযোগ দায়ের করেছেন। আসামিদের আটকের প্রক্রিয়া চলছে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest