শনিবার, ১৯ Jun ২০২১, ০১:১৭ অপরাহ্ন

সাংবাদিক দেখেই হাওয়া তদন্ত দলের কর্মকর্তারা

সাংবাদিক দেখেই হাওয়া তদন্ত দলের কর্মকর্তারা

১৯ কোটি টাকার নির্মাণাধীন ত্রুটিপূর্ণ সড়কের তদন্তে এসে সাংবাদিক দেখেই তড়িঘড়ি ঘটনাস্থল ত্যাগ করলেন তদন্ত দলের কর্মকর্তারা। এ সময় ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা ঝিনাইদহ সদর ও কালীগঞ্জ উপজেলার ইউএনওসহ স্থানীয় সাংবাদিকরা হতবাক হয়ে পড়েন।

শুক্রবার কালীগঞ্জ গান্না সড়কের আলাইপুর নামক স্থানে এ ঘটনা ঘটে। নির্মাণের সাত দিনের মাথায় ১৯ কোটি টাকার নতুন রাস্তাটির কার্পেটিং উঠে যাচ্ছে মর্মে সমকালসহ বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশ হয়। এরই পরিপ্রেক্ষিতে সড়ক ও জনপথ বিভাগের হেড অফিস থেকে তিন সদস্যের একটি তদন্ত দল ঘটনাস্থলে আসে শুক্রবার।

ঢাকা থেকে আসা তদন্ত দলের সঙ্গে উপস্থিত কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সূবর্ণা রানী সাহা জানান, তদন্ত টিমের কর্মকর্তারা কালীগঞ্জ থেকে গান্না হয়ে ঝিনাইদহের ডাকবাংলো পর্যন্ত ২২ কিলোমিটার নির্মাণাধীন ত্রুটিপূর্ণ সড়কটি সরেজমিনে দেখতে আসেন। পথে তিনিও ওই টিমের সঙ্গে যোগ দেন। তারা ওই সড়কের কাদিরকোল নামক স্থানে নেমে সড়কের কিছু নমুনা সংগ্রহ করেন। এরই মধ্যে হাজির হন স্থানীয় সাংবাদিকরা।

সাংবাদিকরা তদন্ত টিমকে জানান, এখান থেকে আরও আধা কিলোমিটার দূরে সড়কটিতে পুরো কার্পেটিং উঠে যাচ্ছে।এ কথা শুনে টিমের সদস্যরা সাংবাদিকদের ওই স্থানে আসতে বলেন। তাদের কথামত সাংবাদিকরা ওই স্থানে গিয়ে দাঁড়িয়ে থাকলেও ঢাকার টিমটি সেখানে না থেমে দ্রুত গাড়ি চালিয়ে চলে যায়।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest