শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:২৪ অপরাহ্ন

শেরপুরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে পূজা উদ্যাপন পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

শেরপুরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে পূজা উদ্যাপন পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আমিনুল ইসলাম রাজু,শেরপুর :
শেরপুরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে পূজা উদ্যাপন পরিষদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে শহরের গোপালবাড়ী মন্দির প্রাঙ্গণে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পিপি চন্দন কুমার পাল। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সুব্রত কুমার দে। বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ শেরপুর জেলা শাখা এই সভার আয়োজন করে।
সভার শুরুতে করোনা পরিস্থিতিতে আসন্ন দুর্গাপূজা উদ্যাপনে বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ কর্তৃক গৃহীত ২৬ দফা নির্দেশনা পাঠ করেন আয়োজক সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক বিনয় কুমার সাহা।
পরে বক্তব্য দেন শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পূজা উদ্যাপন পরিষদের সহসভাপতি প্রকাশ দত্ত, শক্তিপদ পাল, সুশান্ত কুমার সাহা, দিলীপ কুমার পোদ্দার, যাদব ঘোষ, উপদেষ্টা হরিদাস সাহা, নরেশ চন্দ্র দে, শিবশঙ্কর কারুয়া, সংগঠনের নকলা উপজেলা শাখার সাধারণ সম্পাদক ঝুমুর পোদ্দার প্রমুখ।
সভায় প্রধান অতিথি চন্দন কুমার পাল বলেন, অশুভ শক্তির বিনাশে পৃথিবীতে দেবী দুর্গার আগমন ঘটেছিল। পূজা-অর্চনাকালে সবাইকে স্বাস্থ্যবিধি প্রতিপালন ও মাস্ক ব্যবহারসহ সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। তবেই স্বাস্থ্য সুরক্ষার সঙ্গে দুর্গাপূজা সম্পন্ন করা সম্ভব হবে। পূজা অর্চনাকালে করোনা ভাইরাসের অতিমারী থেকে পরিত্রাণ পাওয়ার জন্য দেবী দুর্গার কাছে বিশেষ প্রার্থনা করতে সবাইকে আহবান জানান তিনি।
সভায় জেলা ও উপজেলার পূজা উদ্যাপন পরিষদের নেতৃবৃন্দ, বিভিন্ন পূজাম-পের কর্তৃপক্ষসহ সনাতন ধর্মাবলম্বী দেড় শতাধিক মানুষ অংশ গ্রহণ করেন।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest