শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৪:৫৬ অপরাহ্ন

শেরপুরে থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি আমজাদ আলীর ১৬তম মৃত্যুবার্ষিকী উদ্যাপিত

শেরপুরে থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি আমজাদ আলীর ১৬তম মৃত্যুবার্ষিকী উদ্যাপিত

মো. আমিনুল ইসলাম রাজু , শেরপুর
শেরপুরে সদর থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি, সর্বজন শ্রদ্ধেয় শিক্ষক আমজাদ আলীর ১৬তম মৃত্যুবার্ষিকী উদ্যাপিত হয়েছে। এ উপলক্ষে মরহুমের গ্রামের বাড়ি সদর উপজেলার দিককামারিয়া গ্রামে মরহুমের কবর জিয়ারত, দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়।
প্রয়াত আমজাদ আলীর দুই ছেলে বিশিষ্ট চিকিৎসক শেখ হাসিনা মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক (মেডিসিন) ডা. নাদিম হাসান ও আমজাদ ডায়াগনোস্টিক সেন্টারের পরিচালক নাহিদ হাসান এসব অনুষ্ঠানের আয়োজন করেন। এ সময় মরহুমের দুই ছেলে, মেয়ে ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, প্রয়াত আমজাদ হোসেন ছিলেন আওয়ামী লীগের একজন সৎ, যোগ্য ও মুক্তিযুদ্ধের আদর্শ অসাম্প্রদায়িক চেতনার ধারণকারী নেতা। পিতার ইচ্ছা ও আদর্শে উজ্জীবিত হয়ে চিকিৎসাশাস্ত্রে পড়ালেখা করে উচ্চতর ডিগ্রি অর্জন করে ডা. নাদিম হাসান জনগণের সেবা করে যাচ্ছেন। হাসপাতালে রোগীদের চিকিৎসাসেবা প্রদানের পাশাপাশি পিতার নামে প্রতিষ্ঠিত আমজাদ ডায়াগনোস্টিক সেন্টারেও ডা. নাদিম হাসান দরিদ্র, অসহায় ও দুস্থ মানুষকে বিনা মূল্যে সেবা প্রদান করে থাকেন। তাঁদেরকে দোয়া-আশীর্বাদ করার জন্য পরিবারের পক্ষ থেকে সবার কাছে অনুরোধ জানানো হয়েছে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest