শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:২৩ অপরাহ্ন

রাজশাহী মহানগর আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি নিয়ে অপপ্রচার বন্ধের আহ্বান

রাজশাহী মহানগর আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি নিয়ে অপপ্রচার বন্ধের আহ্বান

লিয়াকত’হোসেন রাজশাহী ব্যুরোঃপূর্ণাঙ্গ কমিটিকে কেন্দ্র করে রাজশাহী মহানগর আওয়ামী লীগের নেতাদের নিয়ে বিভিন্ন অনলাইন ও গণমাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ায় উদ্বেগ প্রকাশ করেছেন নেতৃবৃন্দ। মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার এক যুক্ত বিবৃতিতে এ উদ্বেগ প্রকাশ করেন।
বিবৃতিতে বলেন , আমরা গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করছি যে , কেন্দ্রীয় কমিটির কাছে দাখিলকৃত রাজশাহী মহানগরের কমিটি নিয়ে কতিপয় স্বার্থন্বেষী মহল সামাজিক যােগাযােগের মাধ্যমে ও অনলাইন ভিত্তিক কিছু নিউজ পাের্টালে সংগঠনের সম্মানিত কিছু নেতৃবৃন্দকে নিয়ে তাদের ব্যক্তিগত চরিত্র হননের মত ঘৃনিত কাজে লিপ্ত হয়েছে ।
এ বিষয়ে মহানগর আওয়ামী লীগ স্পষ্ট ভাবে জানাচ্ছে যে , সংগঠনকে গতিশীল ও দলের কার্যক্রমকে এগিয়ে নিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পারস্পরিক আলােচনার ভিত্তিতে একটি পূর্ণাঙ্গ কমিটি কেন্দ্রে দাখিল করেছে ।
তারা আরও বলেন , দাখিলকৃত কমিটি নিয়ে যে সকল ব্যক্তি বা গােষ্ঠি তাদের হীন স্বার্থ চরিতার্থ করার জন্য কমিটি নিয়ে মনগড়া তথ্য – উপাত্ত পরিবেশন করে দলের ও নেতৃবৃন্দের সুনাম ও ভাবমূর্তি বিনষ্টের মত অপচেষ্টায় লিপ্ত হয়েছে তাদের সতর্ক করা হচ্ছে এ ধরনের হীন তৎপরতা থেকে বিরত থাকার জন্য ।
অন্যথায় তাদের বিরুদ্ধে সাংগঠনিক ও আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানানো হয় বিবৃতিতে ।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest