শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:৫৮ অপরাহ্ন

রাজশাহী মহানগরী হবে সন্ত্রাস ও মাদকমুক্ত পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক

রাজশাহী মহানগরী হবে সন্ত্রাস ও মাদকমুক্ত পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক

লিয়াকত, রাজশাহী ব্যুরোঃ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মতিহার বিভাগের আয়োজনে কাটাখালি থানাধীন বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমী কনফারেন্স রুমে বৃহস্পতিবার বিকাল ০৩.৩০ ঘটিকার সময় বিট পুলিশিং সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন), রাজশাহী মেট্রোপলিটন পুলিশ।
সভায় সভাপতিত্ব করেন মতিহার বিভাগের মাননীয় উপ-পুলিশ কমিশনার জনাব বিভূতি ভূষন বানার্জী। এছাড়াও উক্ত সভাটি সার্বিকভাবে সহযোগিতা করেন মোঃ একরামুল হক, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মতিহার বিভাগ), জনাব মোঃ হাফিজুল ইসলাম, সহকারী পুলিশ কমিশনার (মতিহার জোন) এবং মতিহার, কাটাখালি ও বেলপুকুর থানার অফিসার ইনচার্জগণ।
মাননীয় পুলিশ কমিশনার তাঁর বক্তব্যে বলেন রাজশাহী মহানগরী হবে সন্ত্রাস ও মাদকমুক্ত। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করে রাজশাহী মহানগরী তথা বাংলাদেশের ভুখন্ড থেকে মাদক উচ্ছেদের জন্য পুলিশের সাথে সাধারন জনগণকে একত্রে কাজ করার আহ্বান জানান। তিনি নিজেই জনগণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেয়ার পাশাপাশি রাজশাহী মেট্রোপলিটন পুলিশকে রোল মডেল এবং অনুকরণীয় হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন। সভায় আরোও উপস্থিত ছিলেন কাটাখালি পৌর মেয়র আব্বাস আলী ও বেলপুকুর থানার বীর মুক্তিযোদ্ধা, চেয়ারম্যান, ওয়ার্ড কাউন্সিলর, মেম্বারগণসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রায় ৫০০ জন স্থানীয় জনসাধারণ। উল্লেখ্য যে, আরএমপি, রাজশাহী’র মতিহার বিভাগের মতিহার থানায় ০৫টি, কাটাখালি থানায় ০৭টি ও বেলপুকুর থানায় ০৯টিসহ মোট ২১টি বিট রয়েছে। উক্ত বিট সমূহে বিট অফিসারগণ স্থানীয় জনসাধারণদেরকে বিভিন্ন আইনি সেবা এবং পরামর্শ প্রদান করে থাকে। এছাড়াও বিট অফিসারগণ নির্দিষ্ট দিনে বিভিন্ন সামাজিক সচেতনতা এবং অপরাধ দমন ও মাদক বিরোধী সভা আয়োজন করে থাকেন।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest