মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০১:১০ পূর্বাহ্ন

রাজশাহী কিষ্টগঞ্জে পাঁচ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

রাজশাহী কিষ্টগঞ্জে পাঁচ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

লিয়াকত রাজশাহী ব্যুরোঃ রাজশাহী চন্দ্রিমা থানাধীন কিষ্টগঞ্জ কেচুয়াতৈল এলাকার পাঁচ বছরের শিশুকে ধর্ষনের ঘটনায় অভিযুক্ত আল আমিন(১৬ )গ্রেফতার। বুধবার (২২ অক্টোবর) দিবাগত রাত ১০টার দিকে মহানগরীর বালিয়াপুকুর তার বোনের বাসা থেকে গ্রেফতার করেছে চন্দ্রিমা থানা পুলিশ।
গ্রেফতারকৃত আল আমিন(১৬ ) নগরীর কিষ্টগঞ্জ কেচুয়াতৈল এলাকার আলতাফ হোসেনের ছেলে।
চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সিরাজুম মুনির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মামলার ২৪ ঘণ্টার মধ্যে রাজশাহী মহানগরীর বালিয়াপুকুর এলাকায় অভিযান চালিয়ে ৫ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি আল আমিনকে গ্রেফতার করা হয়। ঘটনার পর থেকে সে ওই এলাকায় গিয়ে আত্মগোপনে ছিল।
পুলিশ আরও জানায়, গত মঙ্গলবার (২১ অক্টোবর) সকালে ৫ বছরের শিশুটিকে বাসায় রেখে বাবা ভ্যান চালাতে চলে যান। অন্যদিকে শিশুটির মা ও বাইরে যান কাজে।
এই সুযোগে শিশুটিকে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে তার চাচা আজাদের বাড়ির ছাদের উপর শিশুটিকে ধর্ষণ করে স্যানিটারি মিস্ত্রি আলতাফ হোসেনের নবম শ্রেণী পড়ুয়া ছেলে আল আমিন।
দুপুরে শিশুটির বাবা মা ফিরে এসে দেখেন শিশুটি অসুস্থ হয়ে পড়েছে। রক্তক্ষরণ দেখে শিশুটির মা তার মেয়ের সঙ্গে খারাপ কিছু হয়েছে সন্দেহ করেন। ঘটনার পরপরই আল আমিন বাড়ি ছেড়ে পালিয়ে যায়।
গতকাল দুপুরের পর শিশুটির রাজশাহী মেডিকেল কলেজ হাসটপাতালের ওসিসিতে ভর্তি করা হয়। সেখানেই তার চিকিৎসা চলছে।
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানিয়েছেন, শিশুটির বেশ রক্তক্ষরণ হয়েছে। তাকে রক্ত দেয়া হয়েছে। ঘটনার পর হাসপাতালে আনতে কিছুটা দেরি হওয়ায় রক্ত দেয়ার দরকার হয়। তবে দ্রুত সময়ে সব ধরণের চিকিৎসা নিশ্চিত হওয়ায় তার শারিরীক পরিস্থিতি বর্তমানে স্থিতিশীল। আশঙ্কার কারণ নেই। শিশুটির চিকিৎসা ও পরিবারকে আইনী সহায়তা দেওয়া হচ্ছে।
উল্লেখ্য, শিশুটির বাবা বাদী হয়ে গতবুধবার সন্ধ্যার পর চন্দ্রিমা থানায় অভিযোগ দেন। পুলিশ নারী ও শিশু নির্যাতন দমন অধ্যাদেশ- (সংশোধিত) ২০২০ আইনে মামলা রেকর্ড করেছেন।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest