বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১০:৪৭ অপরাহ্ন

রাজশাহীতে মানসিক ভারসাম্যহীন এক গৃহবধূ নিখোঁজ

রাজশাহীতে মানসিক ভারসাম্যহীন এক গৃহবধূ নিখোঁজ

লিয়াকত,রাজশাহী ব্যুরোঃ রাজশাহীতে মানসিক ভারসাম্যহীন এক গৃহবধূ নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে।পরিবারের সদস্যদের দাবি তিনি মানসিক ভারসাম্যহীন।
যানা যায়, নিখোঁজ গৃহবধূ বোয়ালিয়া মডেল থানাধীন মোন্নাফের মোড় এলাকার আলীর মেয়ে ও নগরীর মিরের চক এলাকার বাসিন্দা নাইমুল ইসলাম নাইমের স্ত্রী এস এ জীবন নেশা রুকু (২৫)। এই ঘটনায় বৃহস্পতিবার (৮ অক্টোবর) বোয়ালিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।
ডাইরী সূত্রে জানা গেছে,বোয়ালিয়া থানাধীন মিরের চক এলাকার বাসিন্দা মৃত নজরুল ইসলামের ছেলে নাইমুল ইসলাম নাইমের সাথে গৃহবধূ এস এ জীবন নেশা রুকুর বিবাহ হয়। দীর্ঘদিন ধরে তারা সংসার করে আসছিলেন বর্তমানে তাদের ঘরে একটি সন্তান ও রয়েছে। গত (৮ অক্টোবর) সকাল ১১টার দিকে কাউকে কিছু না বলে গৃহবধূ এস এ জীবন নেশা রুকু বাসা থেকে বের হয়ে চলে যায়। তারপর থেকে এখন পর্যন্ত তার কোন সন্ধান মেলেনি।
নিখোঁজ গৃহবধুর স্বামী নাইমুল ইসলাম নাইম তাদের নিকট আত্নয় স্বজনদের বাড়িসহ বিভিন্ন স্থানে অনেক খোজাখুজি করলে ও তার কোন সন্ধান পাওয়া যায়নি। নিরুপায় হয়ে বৃহস্পতিবার (৮ অক্টোবর) বোয়ালিয়া মডেল থানায় একটি (জিডি-৩৮৮) সাধারণ ডাইরী করেন।
এ বিষয়ে,জানতে চাইলে নিখোঁজ গৃহবধূর স্বামী জানান, কাউকে কিছু না বলে বাসা থেকে বের হয়ে যাওয়ার পর থেকে আজ পর্যন্ত তার কোন সন্ধান পাইনি। আমার সকল আত্মীয় স্বজনের বাড়িতে খোজাখুজি করে কোথাও না পেয়ে থানায় সাধারণ ডায়েরী করেছি আশা করি থানা পুলিশের মাধ্যমে তাকে খুজে পাওয়া যাবে। আমি যেকোন ভাবে আমার স্ত্রীকে ফিরে পেতে সকলের সহযোগিতা চাই। না বলে জানান তিনি।
এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন বলেন, জীবন নেশা রুকু নামের এক গৃহবধূ নিখোঁজ হয়েছেন। এ ব্যাপারে তাঁর স্বামী একটি সাধারণ ডায়েরি করেছেন। নিখোঁজ গৃহবধূকে খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest