বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:৫৬ পূর্বাহ্ন

ময়মনসিংহ তারাকান্দা থানা পুলিশের অভিযানে মাদকসহ গ্রেফতার ১১

ময়মনসিংহ তারাকান্দা থানা পুলিশের অভিযানে মাদকসহ গ্রেফতার ১১

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহ তারাকান্দা থানা পুলিশের অভিযানে ১৬ সেপ্টেম্বর,বৃহস্পতিবার খেলারত অবস্থায় ৮ জুয়াড়ি ও ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। পুলিশ সুপার মোহাঃ আহমর উজ্জামান পিপিএম সেবা’র দিকনির্দেশনায়, ওসি আবুল খায়ের তারাকান্দা থানা ময়মনসিংহ’র নের্তৃত্বে ১৬ সেপ্টেম্বর, বৃহস্পতিবার,২০২১ ইং তারিখে সংগীয় অফিসার ফোর্স সহ তারাকান্দা থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে টাকার বিনিময়ে তাস দিয়ে জুয়া খেলারত অবস্থায় ৮ জন জুয়াড়ি ও ১০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ২০০ গ্রাম গাঁজা সহ ৩ জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত জুয়াড়ি আসামীরা হল- ১- আঃ হালিম(২৬) পিতা- মোঃ হাফিজুল সাং- গোয়ালকান্দি ২- মোঃ রবিউল(২৭) পিতা- মোঃ উসমান গনি ৩- মোঃ খোকন মিয়া(৫০) পিতা- মৃত আমছর আলী ৪- মোঃ মঞ্জুরুল হক(৪০) পিতা- মোঃ আবুল হোসেন ৫ – মোঃ আফাজ উদ্দিন(৪৭) পিতা- ইন্তাজ আলী সর্ব সাং- পিঠাসুতা ৬- নূর মোহাম্মদ(৪০) পিতা- মৃত আঃ হেকিম সাং- রামচন্দ্রপুর ৭- মোঃ ইদ্রিস আলী(৩৫) পিতা- মোঃ মোসলেম উদ্দিন ৮- আজিজ মিয়া(২৫) পিতা- আলিম উদ্দিন উভয় সাং- পলাশকান্দা সর্ব থানা- তারাকান্দা জেলা- ময়মনসিংহ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হল-১- মোঃ শহীদুল ইসলাম(৩২) পিতা- মকবুল হাজী সাং-কুরকুচিকান্দা ২- হারুন অর রশিদ(৫২) পিতা- মৃত রহিম উদ্দিন মন্ডল সাং- গোয়াতলা ৩- সাইফুল ইসলাম(২৮) পিতা- ওয়াহেদ আলী সাং- চৌকিপাড়া সর্ব থানা- তারাকান্দা জেলা- ময়মনসিংহ তাদের কে গ্রেফতার করা হয়। এ বিষয়ে ওসি আবুল খায়ের জানান,মাদক, ছিনতাই, জুয়াসহ যেকোনো অপরাধ মূলক কার্যক্রম রোধকল্পে আমাদের অভিযান অব্যাহত আছে।আমরা প্রতিনিয়ত অভিযান পরিচালনা করে আসছি এবং গ্রেফতারকৃত আসামীদের কে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest