রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৭:২২ পূর্বাহ্ন

ময়মনসিংহে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে ফুলবাড়িয়ায় মানববন্ধন

ময়মনসিংহে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে ফুলবাড়িয়ায় মানববন্ধন

স্টাফ রিপোটার : ময়মনসিংহে সিনিয়র সাংবাদিক খায়রুল আলম রফিককে ডিবি হেফাজতে নিয়ে চোখ বেদে অমানুষিক নির্যাতন, চোখ বাধা ছবি তুলে এবং বিবস্ত্র করে ভিডিও করেন ডিবির এসআই আকরাম হোসেনসহ তার টিম।
চোখ বাধা ছবি গত ২২ জানুয়ারী সামাজিক যোগাযোগ মাধ্যম প্রচার হয়। পর্যায়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদটি প্রকাশ হলে সাংবাদিক খায়রুল আলম রফিক বাদী হয়ে ময়মনসিংহ বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালতে একটি অভিযোগ দাখিল করেন। আদালতের নির্দেশে কোতোয়ালি মডেল থানায় মামলা হয়। উপস্থিত সাংবাদিকরা জানান, সাংবাদিক নির্যাতনের মামলা হলেও এখনো আসামিদের বিরুদ্ধে কোন ধরনের ব্যবস্থা নেওয়া হয়নি। খুব দ্রুত তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা না নেওয়া হলে সারাদেশে ন্যায় কর্মসূচি পালন করা হবে।
সোমবার সকালে উপজেলা পরিষদের সামনে ফুলবাড়িয়ায় কর্মরত সাংবাদিকদের ব্যানারে এই মানববন্ধন হয়। এসময় উপস্থিত ছিলেন, ফুলবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি আঃ রাজ্জাক, দৈনিক যায়যায়দিন পত্রিকার উপজেলা প্রতিনিধি ও সাপ্তাহিক ফুলখড়ির সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব নুরুল ইসলাম খান,দৈনিক প্রতিদিনের সংবাদ এর উপজেলা প্রতিনিধি হেলাল উদ্দিন উজ্জল,দৈনিক আমার সংবাদ এর উপজেলা প্রতিনিধি একে এম মনজুরুল হক , হাবিবুল্লাহ হাবিব ( দৈনিক সময়ের কাগজ)শহিদুল ইসলাম(দৈনিক খবরপত্র)শামীম আহমেদ( দৈনিক মানব কন্ঠ)আশরাফুল ইসলাম আসাদ( দৈনিক আমাদের নতুন সময়)আলী আশরাফ( দৈনিক মুক্ত খবর)বশির আহমেদ ( দৈনিক বাংলাদেশ সমাচার)আল আমিন( দৈনিক আমাদের কন্ঠ)আব্দুল মতিন (সাপ্তাহিক বার্তা সমারোহ)সেলিম,মোহাম্মদ আলী প্রমুখ।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest