শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১০:৩০ অপরাহ্ন

ময়মনসিংহে চার জেএমবি সদস্য গ্রেপ্তার

ময়মনসিংহে চার জেএমবি সদস্য গ্রেপ্তার

এনামুল হক ছোটন , ময়মনসিংহ :
ময়মনসিংহের ফুলবাড়িয়া থেকে নিষিদ্ধ ঘোষিত সংঘটন জামায়াতুল মুজাহিদীন বাংলাদেশ’র (জেএমবি) চার সক্রিয় সদস্য গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। এ সময় তাদের কাছ থেকে উগ্রবাদী বই, লিফলেট, ০১ টি ল্যাপটপ এবং ০২টি মোবাইল উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, জাকির হোসেন (৫০) পিতা মো. আবুল হোসেন বুলবুল, আক্কাছ আলী (৫৫) পিতা মৃত হাজী আলতাফ আলী মন্ডল, হারুন (৩৫) পিতা মৃত আব্দুল কাদের, ওসমান গনি মল্লিক (৪৮) পিতা মৃত আবুল হাসেম। গ্রেপ্তারকৃতরা জেলার ফুলবাড়িয়া উপজেলার বাসিন্দা।

রবিবার বেলা আড়াইটার দিকে ময়মনসিংহ র‌্যাব-১৪ এর সিনিয়র এএসপি জুনায়েদ আফ্রাদ স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শনিবার দ্বিবাগত মধ্যরাতে জেলার ফুলবাড়ীয়া জোরবাড়ীয়া গ্রামের আবুল হোসেন বুলবুলের বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১৪’র সিনিয়র এএসপি জোনায়েদ আফ্রাদ বলেন, গোপন সংবাদের ভিত্তিকে জানতে পারেন, যে ফুলবাড়ীয়া জোরবাড়ীয়া গ্রামের আবুল হোসেন বুলবুলের বাড়ি কয়েকজন জঙ্গি নাশকতার পরিকল্পনা করছেন। এমন সংবাদের র‌্যাব-১৪ অভিযান চালালে পালিয়ে যাওয়ার সময় চারজনকে গ্রেপ্তার করে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest