বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৯:০৯ পূর্বাহ্ন

ময়মনসিংহে গরীব অসহায় দুস্থদের মাঝে অনুদান দিলেন বিরোধীদলীয় নেত্রী রওশন এরশাদ এমপি

ময়মনসিংহে গরীব অসহায় দুস্থদের মাঝে অনুদান দিলেন বিরোধীদলীয় নেত্রী রওশন এরশাদ এমপি

নজরুল ইসলাম জুয়েল, ময়মনসিংহঃ
ময়মনসিংহ সদররের ৬২ জন গরীব-দুঃখী অসহায়দের সহায়তার জন্য ঐচ্ছিক তহবিল থেকে ২লক্ষ ৫০হাজার টাকার অনুদান দিলেন ময়মনসিংহ সদর আসনের জাতীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের মাননীয় বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি মহোদয়।

৭ই অক্টোবর বুধবার সকালে উপজেলা প্রশাসনের হল রুমে জাতীয় সংসদের মাননীয় বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি মহোদয়ের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম অনুদানের চেক বিতরন করেন।

মানুষের সুখে দুঃখে পাশে থাকাই বিরোধী দলীয় নেতা ও ময়মনসিংহের মহিয়সী নারী নেত্রী বেগম রওশন এরশাদ এমপির আদর্শ। মানবিক এই এমপি বিরোধী দলীয় নেতা সর্বদাই গরীব হত-দরিদ্র অভাবী মানুষের কথা বলেন,তাদের পাশে থাকেন। তারই ধারাবাহিকতায় জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় সংসদ সদস্য বেগম রওশন এরশাদ এমপি জনবান্ধব এই জনপ্রতিনিধি অসহায় দরিদ্র শ্রেণির মানুষের মাঝে উন্নয়ন বরাদ্ধ ও ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ করেন।

ময়মনসিংহ সদর উপজেলা প্রশাসন মিলনায়তনে চেক বিতরণ উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হলে সভায় উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম তার বক্তব্যে-সদরের উন্নয়ন কর্মকান্ড কে এগিয়ে নিতে বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

বিশেষ অতিথির বক্তব্যে- বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি মহোদয়ের শারীরিক সুস্থতা ও দীর্ঘজিবন কামনা করে দোয়া প্রার্থনা করেন মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা জাতীয় পাটির সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইদ্রিস আলী, জেলা জাতীয় পার্টির অর্থ সম্পাদক শরীফুল ইসলাম খোকনসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest