সোমবার, ১৪ Jun ২০২১, ০৯:০২ অপরাহ্ন

ময়মনসিংহে অপরাধ নিয়ন্ত্রণ ও মানুষের নিরাপত্তায় কাজ করছে ডিবি পুলিশ

ময়মনসিংহে অপরাধ নিয়ন্ত্রণ ও মানুষের নিরাপত্তায় কাজ করছে ডিবি পুলিশ

খায়রুল আলম রফিক :
ময়মনসিংহ জেলায় অপরাধ নিয়ন্ত্রণ ও মানুষের নিরাপত্তায় কাজ করছে গোয়েন্দা সংস্থা ডিবি পুলিশ । ময়মনসিংহ শহর ও সদর উপজেলায় আজ বৃহস্পতিবার রাত দিনব্যাপী মোটর সাইকেল মহড়া দিতে দেখা গেছে ডিবি পুলিশের কর্মকর্তা ও সদস্যদের ।
জানা যায়, একার্যক্রমে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের( পিপিএম-সেবা) নির্দেশনায় নেতৃত্ব দেন, জেলা গোয়েন্দা সংস্থা ডিবির ওসি শাহ্ কামাল আকন্দ।
ছিনতাই রোধ , উগ্রবাদ, জঙ্গী, সন্ত্রাস, মাদক, চুরি ও ডাকাতি নির্মূলের লক্ষ্যে দিনের বেলায় ও নৈশকালীন মোটর সাইকেল মহড়া চালিয়ে যাচ্ছে ময়মনসিংহ জেলা ডিবি পুলিশ ।
ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে ময়মনসিংহ জেলার আইন শৃঙ্খলা ও নিরাপত্তা রক্ষার্থে সাদা পোষাকে নিয়মিত মোটর সাইকেল মহড়া অব্যাহত রয়েছে । জনস্বার্থে একার্যক্রম চালু রাখা হবে । কোথাও কোনো অঘটন ঘটলে উক্ত টিম দ্রুত সেখানে পৌঁছে তাৎক্ষনিক প্রয়োজনীয় ব্যবস্থা নিবে। গুরুত্বপূর্ন এলাকায় নজরদারি বাড়ানো হয়েছে।
ময়মনসিংহের সচেতন মহল জানান, ময়মনসিংহ জেলা ডিবির ওসি শাহ কামাল হোসের আকন্দের নেতৃত্বে মানবিক পুলিশ হিসাবে একটি পেশাদারী প্রতিষ্ঠান হিসাবে সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক, ইভটিজিংসহ বিভিন্ন ধরনের অপরাধ দমনে কার্যকর ভূমিকা রেখে চলেছে । ওসি দক্ষতার সঙ্গে এসব দায়িত্ব পালন করে ময়মনসিংহবাসীর আস্থা অর্জন করেছেন। ছিনতাইকারীরা কৌশল পাল্টে বিভিন্ন কৌশল অবলম্বন করলেও ডিবি পুলিশও মানুষের ভরসা হিসাবে প্রতিরোধ করতেও সক্ষম হচ্ছে । সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ করতে সক্ষম ডিবি পুলিশ ।
ওসি শাহ কামাল আকন্দ জানান, জানমালের নিরাপত্তা ও জনস্বার্থে ডিবি পুলিশের পক্ষ থেকে প্রত্যাশা অনুসারে সেবা দেয়ার চেষ্টা অব্যাহত থাকবে । সমস্যা-সংকটে ডিবি পুলিশ ভরসার জায়গা হিসাবে কাজ করে যাচ্ছে ।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest